সর্বশেষ সংবাদ :

মেয়র লিটনের উন্নয়ন তুলে ধরে নগরীতে লিফলেট বিতরণ

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে পুনরায় মেয়র হিসাবে নির্বাচিত করার লক্ষ্যে আসন্ন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষ্যে মহানগর ছাত্রলীগের সাবেক নেতাকর্মীদের প্রচার প্রচারণা ও লিফলেট বিতরণ অনুষ্ঠিত হয়েছে। রোববার মহানগরীর নওদাপাড়া বাজার, আমচত্বর এবং তৎসংলগ্ন এলাকায় প্রচার প্রচারনা ও লিফলেট বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা আসাদুজ্জামান আসাদ, সাবেক ছাত্রনেতা হাবিবুর রহমান বাবু, মেরাজুল আলম, রকিবুল হাসান, এড. মুসাব্বিরুল ইসলাম, আব্দুল মোমিন, শহিদুল ইসলাম বিপুল।
এছাড়াও অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ১৭ নং ওয়ার্ড পূর্ব আওয়ামী লীগের সভাপতি ইসরাইল হোসেন, সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন ১৭ নং ওয়ার্ড পশ্চিম আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, শফিকুজ্জামান শফিক, মাহমুদ হাসান রাজিব প্রমূখ।
আগামী ২১ জুন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনকে সফল করতে এবং এএইচএম খায়রুজ্জামান লিটন ভাইকে পুনরায় মেয়র হিসেবে নির্বাচিত করার জন্য নগরবাসীর প্রতি আহবান জানানো হয়। একই সঙ্গে সাবেক ছাত্রলীগের সকল পর্যায়ের নেতাকর্মীবৃন্দকে আগামী ১ মে সকাল ১০ টায় কোর্ট দিগন্ত প্রসারী ক্লাবের সামনে উপস্থিত থেকে জনসংযোগে স্বতঃস্ফূর্ত অংশগ্রহন করার জন্য অনুরোধ জানানো হয়।


প্রকাশিত: মে ১, ২০২৩ | সময়: ৫:০৭ পূর্বাহ্ণ | সুমন শেখ