সর্বশেষ সংবাদ :

আওয়ামী লীগের শক্ত অবস্থানে নগরীতে দাঁড়াতেই পারেনি কোটা আন্দোলনকারীরা

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের শক্ত অবস্থানের কারণে পূর্বঘোষিত ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি সফল করতে পারেনি কোটা সংস্কার আন্দোলনকারীরা। বৃহস্পতিবার..


বিস্তারিত

কোটা আন্দোলন: রাবি এলাকায় ৪ প্লাটুন বিজিবি মোতায়েন

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: কোটা আন্দোলনকে কেন্দ্র করে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) এলাকায় চার প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। এছাড়া অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। মঙ্গলবার বিকেল ৫টার..


বিস্তারিত

রাবি শাখা ছাত্রলীগের সভাপতির রুম থেকে দুইটি পিস্তল ও দেশিয় অস্ত্র উদ্ধার

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সভাপতি মোস্তাফিজ রহমান বাবুর রুম থেকে একটি বিদেশি পিস্তল ও একটি দেশিয় পিস্তল পাওয়া গেছে৷ এছাড়াও সেখান থেকে বেশ কিছু দেশি..


বিস্তারিত

কোটা আন্দোলনের পেছনে একটি মতলবি মহল রয়েছে -ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক: কোটা আন্দোলনের পেছনে একটি মতলবি মহল আছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের   আজ মঙ্গলবার দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ..


বিস্তারিত

আক্কাছ-মেরাজের ফাঁসির দাবিতে অনড় ছাত্রলীগ, উত্তাল বাঘা

নুরুজ্জামান,বাঘা : আর কোনো দাবি নেই, দাবি একটায়, আক্কাছ-মেরাজের ফাঁসি চাই। এ দাবি আদায় না হওয়া পর্যন্ত ঘরে ফিরবো না। প্রয়োজনে লাগাতার নানা কর্মসূচী দেয়া হবে। রাজশাহীর বাঘায় আ’লীগ নেতা আশরাফুল..


বিস্তারিত

বাবুল হত্যার বিচারের দাবিতে এখনো উত্তাল বাঘা

নুরুজ্জামান,বাঘা : রাজশাহীর বাঘায় বাবুল হত্যা মামলার আসামীদের গ্রেফতার-সহ বিচারের দাবিতে আবারও বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১০ জুলাই)বিকেলে এই হত্যাকান্ডের প্রধান এবং দ্বিতীয়..


বিস্তারিত

বাঘায় আক্কাছ-মেরাজের ফাঁসি চেয়ে বিক্ষোভ

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘা পৌর মেয়র আক্কাছ আলী এবং ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতা মেরাজুল ইসলাম(মেরাজ)সহ বাবুল হত্যা মামলার সাথে সম্পৃক্তদের ফাঁসি চেয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে..


বিস্তারিত

বাবুল হত্যার প্রধান আসামী আক্কাছকে পাঁচ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ

নুরুজ্জামান,বাঘা : রাজশাহীর বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল হত্যা মামলার প্রধান আসামী মেয়র আক্কাছকে পাঁচ দিনের রিমান্ড চেয়েছে বাঘা থানা পুলিশ। খুব শির্ঘই আদালতে..


বিস্তারিত

মোহনপুরে বিদ্যালয়ের সংস্কার কাজের অনিয়ম ধরতে স্কুলে হাজির এমপি আসাদ

মোহনপুর প্রতিনিধি: রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট উচ্চবিদ্যালয়ের সংস্কার কাজের ব্যপক অনিয়মের অভিযোগ উঠেছে। খবর পেয়ে সেই অনিয়ম ধরতে বিদ্যালয়ে নিজেই ছুটে গেলেন স্থানীয় সংসদ সদস্য। শনিবার..


বিস্তারিত

সিটি কর্পোরেশনের ন্যায় পৌরসভাতেও সৌন্দর্য বর্ধন করা হবে – এমপি আসাদ 

স্টাফ রিপোর্টার :  রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান আসাদ বলেছেন, ‘সৌন্দর্যের কারণে যদি রাজশাহী সিটি কর্পোরেশনে মানুষ দেখতে আসে তাহলে রাজশাহীর পাশ^বর্তী আমাদের নওহাটা পৌরসভা,..


বিস্তারিত