স্বাধীনতা দিবস থ্রি অন থ্রি বাস্কেটবল টুর্নামেন্টে ঈগলেটস চ্যাম্পিয়ন

স্পোর্টস রিপোর্টার: বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের অর্থায়নে ও ব্যবস্থাপনায় এবং রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় আয়োজিত স্বাধীনতা দিবস থ্রি অন থ্রি বাস্কেটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন..


বিস্তারিত

রান না দিয়ে ৭ উইকেট, ইন্দোনেশিয়ার বোলারের বিশ্ব রেকর্ড

স্পোর্টস ডেস্ক: ইন্দোনেশিয়া সফরের পঞ্চম টি-টোয়েন্টিতে স্বাগতিকদের ১৫১ রানের জবাবে মঙ্গোলিয়া গুটিয়ে গেলো মাত্র ২৪ রানে। তাদের ধসিয়ে দেন ১৭ বছর বয়সী স্পিনার রোহমালিয়া। প্রথম বলেই উইকেট নেন..


বিস্তারিত

আন্তর্জাতিক ফুটবল থেকে বিদায়ের ঘোষণা মার্তার

স্পোর্টস ডেস্ক: চলতি বছরের শেষে আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরে যাবেন ব্রাজিলের অন্যতম সেরা ফুটবলার মার্তা। সিএনএন ইস্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন তিনি। উঠতি প্রজন্মকে সুযোগ..


বিস্তারিত

জিম্বাবুয়েকে হারিয়ে ভানুয়াতুর ইতিহাস

স্পোর্টস ডেস্ক: ৩ লাখের কিছুটা বেশি জনসংখ্যার দেশ ভানুয়াতু। এবারই প্রথম মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বে খেলতে এসেছে। যে কীর্তি গড়তে পারেনি ছেলেরাও। আর প্রথমবার খেলতে নেমেই ইতিহাস..


বিস্তারিত

ফুটবল বিশ্বকাপের স্পন্সর সৌদি তেল কোম্পানি

স্পোর্টস ডেস্ক: সৌদি আরবের রাষ্ট্রায়ত্ত তেল কোম্পানি আরামকোর সঙ্গে অংশীদারিত্বের ঘোষণা দিয়েছে ফিফা। চুক্তির মেয়াদ ২০২৭ সাল পর্যন্ত। এই সময়ের মধ্যে ২০২৬ পুরুষ ফুটবল বিশ্বকাপ ও পরের বছর মেয়েদের..


বিস্তারিত

টি-টোয়েন্টি বিশ্বকাপের শুভেচ্ছা দূত হলেন যুবরাজ

স্পোর্টস ডেস্ক: আর মাত্র বাকি ৩৬ দিন। এরপরই শুরু হবে ইতিহাসের সবচেয়ে বড় টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে হতে যাওয়া এই বিশ্বকাপের শুভেচ্ছা দূত হিসেবে আগেই ক্রিস গেইল..


বিস্তারিত

ফেসবুকে নিজের সমালোচনা দেখে হাসি পায় সাকিবের

স্পোর্টস ডেস্ক: জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে আগামী ৩ মে। এই মুহূর্তে যুক্তরাষ্ট্রে থাকা সাকিব আল হাসান জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম তিনটি ম্যাচ খেলবেন না। তবে মিরপুরে..


বিস্তারিত

ছক্কা মেরেও আউট হলেন মুশফিক

স্পোর্টস ডেস্ক: ৩৩.৪ ওভারের হুট করেই কিছুক্ষণের জন্য বন্ধ হয়ে যায় খেলা। ছক্কা নাকি আউট-সেটা নিয়ে উত্তেজনা চলে মিনিট দশেক। শেষ পর্যন্ত অনুমান থেকে ফিল্ড আম্পায়ার মুশফিকুর রহিমকে আউট দিলে পুনরায়..


বিস্তারিত

অবশেষে লিটনের ফিফটি তাওহীদের ঝড়

স্পোর্টস ডেস্ক: রান খরায় ওয়ানডে সিরিজের মাঝপথে বাদ পড়েছিলেন। প্রধান নির্বাচক পরামর্শ দিয়েছিলেন ঢাকা প্রিমিয়ার লিগ খেলতে। এক ম্যাচ খেলে আবার যোগ দেন টেস্ট দলে। সেখানেও ব্যর্থ। ঢাকা লিগেও ফিরে..


বিস্তারিত

অস্ট্রেলিয়ান কিংবদন্তিকে টপকে শীর্ষে অধিনায়ক বাবর

স্পোর্টস ডেস্ক: পাকিস্তান জাতীয় দলের নেতৃত্বে ফিরেই নতুন এক রেকর্ড গড়েছেন বাবর আজম। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে অধিনায়ক হিসেবে সর্বোচ্চ রান করাদের তালিকায় শীর্ষস্থান দখল করেছেন এই ব্যাটার।..


বিস্তারিত