বিএনপির হাতে হারিকেন ধরিয়ে দেবে জনগণ: পররাষ্ট্র প্রতিমন্ত্রী

নুরুজ্জামান, বাঘা: রাজশাহীর চারঘাট-বাঘা থেকে তিন তিনবার নির্বাচিত সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বিএনপির ফখরুল-রিজভিকে চ্যালেঞ্জ ছুড়ে বলেন, জনগণের মাঝে অযথা বিভ্রান্তি না ছড়িয়ে..


বিস্তারিত

বড়াইগ্রামে চোরাই ট্রাক্টরসহ ছয়জন আটক

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামের বাগডোব এলাকা থেকে একটি চোরাই ট্রাক্টরসহ চোর চক্রের ছয় সদস্যকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার সন্ধ্যায় তাদেরকে আটক করা হয়। শুক্রবার তাদের বিরুদ্ধে..


বিস্তারিত

বনলতা অটো ব্রিকসে কিশোর কর্মচারীর মৃত্যু নিয়ে রহস্য

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামের বনপাড়া বনলতা অটো ব্রিকস লিমিটেডে তারেক বাবু (১৭) নামে অপ্রাপ্ত বয়স্ক এক কর্মচারীর রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দিনগত মধ্যরাতে এ ঘটনা ঘটে। নিহত..


বিস্তারিত

বাগাতিপাড়ায় অব্যাহতি পেলো নৌকার বিদ্রোহী

বাগাতিপাড়া প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ার আওয়ামী লীগ নেতা ও বিগত পৌর নির্বাচনে নৌকা প্রতিকের বিরুদ্ধে বিদ্রোহী স্বতন্ত্র মেয়র প্রার্থী ময়মূর সুলতানকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে প্রাথমিক..


বিস্তারিত

বাঘায় হ্যাকারসহ নারী মাদক কারবারি আটক

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় র‌্যাব এবং পুলিশের পৃথক অভিযানে একজন বিকাশ হ্যাকার ও মাদক সহ নারী চোরাকারবারিকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে তাদের আটক করা হয়। পুলিশের একটি মুখপত্র..


বিস্তারিত

জাতীয় শোক দিবস উপলক্ষে সান্তাহার পৌর আ’লীগের দোয়া মাহফিল

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বগুড়ার আদমদীঘির সান্তাহারে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বাদ এশা..


বিস্তারিত

আদমদীঘিতে চোলাই মদ ও ট্যাপেন্টাডলসহ গ্রেপ্তার-২

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে ৫ লিটার দেশীয় চোলাই মদ ও ১০০ পিস নেশা জাতীয় দ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুই বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- নওগাঁর বোয়ালিয়া..


বিস্তারিত

ভরা মৌসুমেও পদ্মায় নেই ইলিশ

সেলিম সানোয়ার পলাশ, গোদাগাড়ী: শ্রাবণ মাস শেয হতে চললেও ইলিশের ভরা মৌসুমে পদ্মায় দেখা নেই রুপালি ইলিশের। জ্যৈষ্ঠ, আষাঢ়, শ্রাবণ, ভাদ্র, আশ্বিন এই পাঁচ মাস ইলিশের ভরা মৌসুম। ইলিশ ধরা না পরায় পদ্মা..


বিস্তারিত

বিশ্বের ১৭০টি দেশ দেউলিয়া হলে তবেই বাংলাদেশ দেউলিয়া হবে: পররাষ্ট্র প্রতিমন্ত্রী

নুরুজ্জামান, বাঘা : ‘বিশ্বের ১৭০টি দেশ দেউলিয়া হলে তবেই বাংলাদেশ দেউলিয়া হবে’- মন্তব্য করে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহ্রিয়ার আলম এমপি বলেছেন, বাংলাদেশ কখনো দেউলিয়া হবে না। বাংলাদেশকে যারা পেছনে..


বিস্তারিত