বড়াইগ্রামে অপহরণে শিকার কলেজ ছাত্রী বগুড়ায় উদ্ধার

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রাম থেকে অপহৃত এক কলেজছাত্রীকে বগুড়ার নন্দীগ্রাম থানা এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। একই সঙ্গে মূল অপহরণকারী সাধন মণ্ডল সকালকে (২০) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-৫) সদস্যরা। মঙ্গলবার দুপুরে র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এরআগে ভোর রাতে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বগুড়া জেলার নন্দীগ্রাম থানাধীন ভাটরা ইউনিয়নের কালিয়াগারী গ্রামে অভিযান চালায় র‌্যাবের একটি অপারেশন দল।
র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্প কোম্পানি অধিনায়ক ও সিনিয়র সহকারী পরিচালক সঞ্জয় কুমার সরকার অভিযানে নেতৃত্ব দেন। সাধন মণ্ডল সকাল বড়াইগ্রামের চন্ডিপুর গ্রামের শক্তি মণ্ডলের ছেলে।
র‌্যাব-৫ সুত্রে জানা যায়, উদ্ধার হওয়া কলেজছাত্রী বড়াইগ্রাম সরকারি অনার্স কলেজে লেখাপড়া করে। কলেজে যাওয়ার পথে আসামি সাধন ওই ছাত্রীকে উত্ত্যক্ত সহ প্রেম নিবেদন করত। গত ৬ ডিসেম্বর সকালে ওই ছাত্রী কলেজ শেষে বাড়িতে ফিরে না গেলে তার স্বজনরা খোঁজাখুঁজি করেন।
এক পর্যায়ে তারা জানতে পারেন, বেলা অনুমান ১১টার দিকে কলেজ গেটের সামনে থেকে আসামি সাধন ভিকটিমকে ফুসলিয়ে সুকৌশলে অপহরণ করে সিএনজি চালিত অটোরিক্সাতে করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরে ভিকটিমের বাবা বাদী হয়ে থানায় অপহরণ মামলা দায়ের করেন। ওই মামলার তদন্তকারী কর্মকর্তা অপহরণ মামলার আসামি সাধনসহ অন্যান্য আসামিদের গ্রেপ্তার এবং অপহৃতকে উদ্ধারের জন্য র‌্যাব-৫ বরাবর অধিযাচনপত্র দেন।
পরে গোয়েন্দা নজরদারি ও তদন্তের মাধ্যমে র‌্যাব সদস্যরা মুল অভিযুক্তকে আটক করে থানায় হস্তান্তর করেন। র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্প কোম্পানি অধিনায়ক ও সিনিয়র সহকারী পরিচালক সঞ্জয় কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৪ | সময়: ৭:২১ পূর্বাহ্ণ | সুমন শেখ