সর্বশেষ সংবাদ :

বরিশালের বিরুদ্ধে ১৯৬ রানের লিড নিয়েছে ঢাকা মেট্রো

স্টাফ রিপোর্টার: বরিশাল বিভাগের বিরুদ্ধে ২ ইনিংসে ৩২.৩ ওভার ব্যাট করে ৬ উইকেট ১০৬ রান নিয়ে ৩য় দিন শেষ করেছে ঢাকা মেট্রো। আজ (বৃহস্পতিবার) ৪ উইকেট এবং ১৯৬ রানের লিড নিয়ে ব্যাট করতে নামবে ঢাকা মেট্রো। শামসুর রহমান শুভ সর্বোচ্চ ২৭ রান করেন। আর বরিশালের হয়ে তানভির ইসলাম ২৬ রানে ৩ উইকেট লাভ করেন।
বুধবার শহীদ এএইচএম কামারুজ্জান বিভাগীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ২৪তম জাতীয় ক্রিকেট লীগের টায়ার টুয়ের ৩য় রাউন্ডে মঙ্গলবারে (২য় দিন) ৯ রানে দুই উইকেট হারিয়ে ৩য় দিনের খেলা শুরু করে বরিশাল বিভাগ। এক পর্যায়ে ঢাকা মেট্রোর পেস বোলার আবু হায়দার রনির মারাত্মক বোলিং আক্রমনে ২৪ ওভারে ৬২ রানে ৮ উইকেট হারিয়ে বসে বরিশাল বিভাগ। তারপর ৯ম উইকেট জুটিতে সালমান হোসেন ইমন ও রুয়েল মিয়া বরিশালকে ফলো-অন থেকে রক্ষা করে। সালমান হোসেন লড়াকু সর্বোচ্চ ৭৬ রানের ইনিংস খেলে স্টাম্পিং হয়ে ফিরলে ১৬৫ রানেই থামে বরিশালের ইনিংস। ঢাকা মেট্রোর হয়ে আবু হাইদার রনি একাই ৫ উইকেট শিকার করেন।
উল্লেখ্য, ১ম ইনিংসে ব্যাট করতে নেমে মারশাল আয়ুবের শতকে ঢাকা মেট্রো ৮৫.৫ ওভারে ২৫৫ রান করে অল আউট হয়। বরিশালের হয়ে কামরুল ইসলাম রাব্বি ও রুয়েল মিয়া ৩টি করে উইকেট নেন।


প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২২ | সময়: ৬:২৩ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর