নগরীতে সুবিধা বঞ্চিতদের জন্য ৭ টাকায় বাজার

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেট্রোপলিটন পুলিশ ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের আয়োজনে সুবিধাবঞ্চিত মানুষের জন্য ‘আজব বাজার’ অনুষ্ঠিত হয়। সোমবার সকালে নাইস কমিউনিটি সেন্টারে এ বাজারের উদ্বোধন করেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার বিপ্লব বিজয় তালুকদার।
এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী রেঞ্জের অ্যাডিশনাল ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট) বিজয় বসাক ও আরএমপির উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া), অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত জনাব বিভূতি ভূষন বানার্জী, বিদ্যানন্দ ফাউন্ডেশনের ভাইস-প্রেসিডেন্ট ফারুক হোসেন।
এই আজব বাজার হতে নিম্ন আয়ের মানুষ ৭ টাকায় ৭টি নিত্যপ্রয়োজনীয় পণ্য ক্রয় করেন। এর মধ্যে তিন কেজি চাল দেওয়া হচ্ছে এক টাকায়।
এর আগে রাজশাহীতে রমজান মাসে আরএমপি ও বিদ্যানন্দ অসহায়, দুস্থ, সুবিধাবঞ্চিত, প্রতিবন্ধী, তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠী, এতিমখানার শিশু-সহ ভাসমান ব্যক্তিদের মাঝে বিনামূল্যে ইফতার সামগ্রী বিতরণ করে। এছাড়াও ঈদ বাজার ও পূজার আনন্দ ছড়িয়ে দিতে ১ টাকা থেকে ১০ টাকার মধ্যে শিশুদের নতুন কাপড়, চাল, ডাল, লবণ, তেল, মাছ, মুরগি, সবজি ইত্যাদি নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রয়ের আয়োজন করে। এবার সুবিধাবঞ্চিত মানুষের জন্য ৭ টাকায় ৭ পণ্য দিতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ ও বিদ্যানন্দ ফাউন্ডেশন এ আয়োজন করে।


প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২৩ | সময়: ৫:৪৪ পূর্বাহ্ণ | সুমন শেখ