তানোরে ৫৮টি পূজামন্ডপে এমপি ফারুক চৌধুরীর অনুদান প্রদান

তানোর প্রতিনিধি:
রাজশাহীর তানোর উপজেলার ৫৮টি পুজা মন্ডপের প্রতিটি মন্ডপে সরকারি অনুদান ৫০০ কেজি করে চাল ও ব্যক্তিগত ভাবে ১০ হাজার করে টাকা ও ৭টি করে শাড়ী উপহার দিয়েছেন রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সাংসদ ও সাবেক শিল্পপ্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। আজ মঙ্গলবার (১৭ অকেক্টাবর) দুপুরে তানোর উপজেলা পরিষদ মিলনায়তনে তানোর উপজেলা প্রশাসনের আয়োজনে অনুদান প্রদান উপলক্ষে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মন্দির কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের হাতে এসব উপহার সামগ্রী তুলে দেন এমপি।

 

 

 

 

 

এসময় তানোর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিল্লাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, তানোর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাঈনুল ইসলাম স্বপন, সাধারণ সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, তানোর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবু বাক্কার ও উপজেলা প্রকৌশলী সাইদুর রহমান প্রমুখ।

 

 

 

 

 

এসময় তানোর উপজেলার ৫৮টি পুজামন্ডপের সভাপতি সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগসহ অংগ সংগঠনের নেতা-কর্মি সমর্থকসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এরআগে এমপির উপস্থিতিতে জিও-এনজিও প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২৩ | সময়: ৯:১২ অপরাহ্ণ | Daily Sunshine