পিএসএলের অধিনায়ক হলেন বাবর

স্পোর্টস ডেস্ক: আন্তর্জাতিক ক্রিকেটে তিন ফরম্যাটেই পাকিস্তানকে নেতৃত্ব দেন বাবর আজম। অথচ এতদিন তিনি পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলতেন অন্য অধিনায়কের নেতৃত্বে। অবশেষে পিএসএলেরও অধিনায়ক হলেন তিনি।
করাচি কিংসের অধিনায়কের দায়িত্বে ছিলেন ইমাদ ওয়াসিম। এতদিন তার অধীনে পিএসএল খেলেছেন বাবর। মঙ্গলবার করাচি কিংস কর্তৃপক্ষ নিশ্চিত করেছে, দলটির অধিনায়ক এখন থেকে বাবর। এক টুইট বার্তায় করাচি কিংসের পক্ষ থেকে বলা হয়, ‘করাচি কিংসের সমর্থকদের জন্য বড় ঘোষণা। আমাদের জাতীয় দলের অধিনায়ক বাবর আজম এখন থেকে করাচি কিংসেরও অধিনায়ক। আসন্ন মৌসুমের জন্য রইল শুভকামনা।’
পিএসএলের আগামী আসর মাঠে গড়াবে জানুয়ারিতে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ও আন্তর্জাতিক সূচির সাথে যাতে সংঘর্ষ না হয়, সেই ভাবনা থেকে এবার খানিক এগিয়ে আনা হয়েছে টুর্নামেন্টটি। গত আসরের অর্ধেকাংশ নিজ দেশে সম্পন্ন করতে ব্যর্থ হয়েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। তবে আগামী আসর পুরোটাই পাকিস্তানে আয়োজনের ব্যাপারে বদ্ধপরিকর বোর্ডটি। ইতিপূর্বে পিএসএলের ছয়টি আসর মাঠে গড়িয়েছে। এবার অনুষ্ঠিত হবে সপ্তম আসর, যেখানে অধিনায়ক হিসেবে যাত্রা শুরু করবেন বর্তমানে বাংলাদেশ সফরে থাকা বাবর।


প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২১ | সময়: ৪:৪৪ পূর্বাহ্ণ | সুমন শেখ