জেলা প্রশাসকের কাছে বেকারি মালিক সমিতির স্মারকলিপি

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা বেকারি ও কনফেকশনারী প্রস্তুতকারক মালিক সমিতির নেতৃবৃন্দ জেলা প্রশাসক মহোদয়ের নিকট ভোক্তা অধিদপ্তরের অনিয়মতান্ত্রিক, অপরিকল্পিত ও অমানবিক অভিযানের প্রতিবাদে স্মারক লিপি প্রদান করেন।
রবিবার স্মারকলিপি প্রদানের সময় বেকারি সমিতির নেতৃবৃন্দ বলেন, রাজশাহী বড় ধরনের কোন শিল্প কল কারখানা নাই। শ্রমঘন শিল্প হিসাবে বেকারি শিল্প রাজশাহীতে ব্যাপক কর্মসংস্থানের সৃষ্টি করেছে। বর্তমানে কাঁচা মালের দাম বৃদ্ধি ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের লক্ষ লক্ষ টাকা জরিমানার ফলে এই শিল্পটি হুমকীর সম্মুখীন।
নেতৃবৃন্দ আরও বলেন আমরা দেশের প্রচলিত সকল আইন মেনেই ব্যবসা বাণিজ্য করে থাকি। কিন্তু ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কিছু অসাধু কর্মকর্তা ভোক্তা অধিকার সংরক্ষন আইনের অপব্যবহার করে লক্ষ লক্ষ টাকা জরিমানা করে মোটা অংকের কমিশন বাণিজ্য করছে। রাজশাহী বেকারি ও কনফেকশনারি প্রস্তুতকারক মালিক সমিতির পক্ষ থেকে এর তিব্র প্রতিবাদ ও নিন্দা জানানো হয়। সেই সাথে অবিলম্বে এহেন অন্যায় ও অমানবিক কর্মকান্ড বন্ধ না করা হলে আন্দোলনের কর্মসূচী ঘোষনা করা হবে। স্মারকলিপি প্রদানের সময় উপস্থিত ছিলেন উত্তরবঙ্গঁ বেকারি ও কনফেকশনারী প্রস্তুতকারক মালিক সমিতির সাধারণ সম্পাদক সেকেন্দার আলী রাজশাহী বিভাগীয় বেকারি মালিক সমিতির সভাপতি মাহাবুব আলম রাজশাহী জেলা বেকারি মালিক সমিতির উপদেষ্টা মোঃ আলী আশরাফ খোকন, সভাপতি সেলিম রেজা, সাধারণ সম্পাদক আবু বাক্কার আলী, যুগ্ম সম্পাদক চন্দন সরকার, কোষাধ্যক্ষ মোঃ আফসার আলী মন্ডল, নির্বাহী সদস্য মমতাজ উদ্দিন, জামান আলী প্রমুখ।


প্রকাশিত: আগস্ট ৭, ২০২৩ | সময়: ৫:৫২ পূর্বাহ্ণ | সুমন শেখ