সর্বশেষ সংবাদ :

জনতা ব্যাংক লিমিটেড বিভাগীয় ব্যবস্থাপক সম্মেলন-২০২২ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার :
জনতা ব্যাংক লিমিটেড রাজশাহী বিভাগের ২০২২ সালের ব্যবসায়িক অগ্রগতি ও আসন্ন ডিসেম্বর-২০২২ সমাপণী উপলক্ষে গত ৯-১০ ডিসেম্বর ২০২২ দুইদিন ব্যাপি “বিভাগীয় ব্যবস্থাপক সম্মেলন – ২০২২” অনুষ্ঠিত হয়। উক্ত ব্যাংকের প্রধান কার্যালয়ের নির্দেশনায় এবং রাজশাহী বিভাগীয় কার্যালয়ের তত্বাবধানে রাজশাহী বিভাগে অবস্থিত জনতা ব্যাংকের ১৪৯ টি শাখা ব্যবস্থাপক ও ৭ টি এরিয়া প্রধান এর সমন্ময়ে অনুষ্ঠিত উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনতা ব্যাংক লিমিটেড এর এমডি এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুছ ছালাম আজাদ।

 

 

উক্ত সম্মেলনে সভাপতিত্ব করেন রাজশাহী বিভাগের বিভাগীয় প্রধান ও মহাব্যবস্থাপক মোঃ আবদুর রাজ্জাক। এছাড়াও উক্ত ব্যবস্থাপক সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র ব্যাংকের সিএফও (ডিএমডি) মোঃ নুরুল আলম এফসিএএমএ, এফসিএ, ডিএমডি মোঃ গোলাম মরতুজা, ডিএমডি মোঃ আব্দুল্লাহ আল মামুন।

 

ব্যবসায়িক পর্যালোচনা পর্বে ব্যাংকের এমডি এন্ড সিইও অংশগ্রহনকারী প্রতিটি শাখা ব্যবস্থাপক এর সাথে শাখার সকল সূচকে (আমানত, অগ্রিম, পরিচালন মুনাফা, আমদানী-রপ্তানী, বৈদেশিক রেমিটেন্স ইত্যাদি) শাখার বর্তমান অর্জন ও আসন্ন ডিসেম্বর-২০২২ সমাপণীতে লক্ষ্যমাত্রা পুরনের প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রাদান করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথিগণ প্রত্যেকে নিজ নিজ বক্তব্যে শাখার লক্ষ্যমাত্রা অর্জনের পাশাপাশি দেশমাত্রিকায় অবদান রাখতে উপস্থিত সকলকে আহবান জানান।

 

ব্যবসায়িক পর্যালোচনা শেষে প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের এমডি এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুছ ছালাম আজাদ বলেন ২০২২ সালের সকল সূচকে লক্ষ্যমাত্রা পুরনে বিভিন্ন দিক নির্দেশনা প্রদানের পাশাপাশি দেশ ও দেশের জনগণের সেবায় নিজেকে নিয়োজিত করতেউপস্থিত সকলের প্রতি বিশেষ গুরুত্ব আরোপ করেন এবং সফল সম্মেলণ আয়োজনের জন্য মহাব্যবস্থাপক মোঃ আবদুর রাজ্জাক ও আয়োজকদের ভূয়সী প্রসংসা করেন।

 

সম্মেলনের সভাপতি মহাব্যবস্থাপক মোঃ আবদুর রাজ্জাক সমাপণী বক্তব্যে প্রধান অতিথির সকল দিক নির্দেশনা সঠিকভাবে পরিপালন করতঃ ২০২২ সালের লক্ষ্যমাত্রা অর্জন করতে শাখা ব্যবস্থাপক ও এরিয়া প্রধানগণের প্রতি আহবান জানান এবং প্রধান কার্যালয় থেকে আগত অতিথিদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা ও উপস্থিত সকলকে ধন্যবাদ প্রকাশের মাধ্যমে সম্মেলনের আনুষ্ঠানিক সমাপ্তি ঘোষনা করেন।

সানশাইন / শামি

 


প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২২ | সময়: ৯:২১ অপরাহ্ণ | Daily Sunshine