মহাদেবপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর উপজেলা সম্মেলন অনুষ্ঠিত

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর মহাদেবপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর উপজেলা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৯ মার্চ) বিকেলে উপজেলা সদরের আলিফ লাম মিম জামে মসজিদে ইসলামী আন্দোলন বাংলাদেশ মহাদেবপুর উপজেলা শাখার সভাপতি হাফেজ মোহাম্মদ আজাদ হোসেনের সভাপতিত্বে উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা শাখার সভাপতি মাষ্টার মুহাম্মদ আশরাফুল ইসলাম।

 

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা শাখার সেক্রেটারী প্রভাষক মুহাম্মদ শহিদুল আলম, সদস্য মওলানা মুহাম্মদ জামাল উদ্দিন। শেষে হাফেজ মোহাম্মদ আজাদ হোসেনকে সভাপতি ও মুফতি মোঃ মারেফুল ইসলামকে সেক্রেটারী নির্বাচন করে দ্বিবার্ষিক কমিটি ঘোষণা করা হয়।

 

 

ইসলামী আন্দোলন বাংলাদেশ মহাদেবপুর উপজেলা শাখার সহ সভাপতি মোঃ সেকেন্দার আলী, মাওলানা মোঃ জাকারিয়া, আলহাজ্ব আবু বকর, জয়েন্ট সেক্রেটারী মোঃ আল মামুন, এসিসন্টেন সেক্রেটারী মাওলানা সুলতান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম, প্রচার ও দাওয়াহ্ বিষয়ক সম্পাদক মোঃ নাইম রেজা, অর্থ ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব আব্দুল মতিন, সহ প্রচার ও দাওয়াহ্ বিষয়ক সম্পাদক মোঃ রিপন, সদস্য মোঃ আব্দুল কাদের ফারুক, আলহাজ্ব সাইফুল ইসলাম, মোঃ বাবু, মোঃ রায়হান, মোঃ রেজাউল আকতারকে সদস্য করে ৩৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

সানশাইন / শামি


প্রকাশিত: মার্চ ৯, ২০২৩ | সময়: ৯:০৩ অপরাহ্ণ | Daily Sunshine