সর্বশেষ সংবাদ :

মাইক্রোবাসে ট্রেনের ধাক্কা চালকের ভুলে অল্পের জন্য রক্ষা ১৬ শিক্ষার্থী 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জ রেল স্টেশন থেকে ছেড়ে যাওয়া রাজশাহীগামী কমিউটার ট্রেনের সাথে একটি মাইক্রোবাসের ধাক্কা লেগে অল্পের জন্য রক্ষা পেয়েছেন ১৬ জন শিক্ষার্থী। বুধবার সকালে পৌর এলাকার আলীনগরের হাজিমোড় তালতলা এলাকায় এই ঘটনা ঘটে। এতে হতাহতের ঘটনা না ঘটলেও চাঁপাইনবাবগঞ্জ শহরের এশিয়ান প্রি ক্যাডেট স্কুলের ১৬ জন শিক্ষার্থী অল্পের জন্য রক্ষা পেয়েন।

 

 

 

স্থানীয়রা জানায়, জেলা শহরের এশিয়ান স্কুলের ১৬ জন শিক্ষার্থীকে নিয়ে একটি মাইক্রোবাস স্কুলের দিকে আসছিল। পথিমধ্যে মাইক্রোবাসের তেল শেষ হওয়ায় গাড়িটি রেল লাইনের (রেল ঘেঁষাঘেঁষি) ধারেই দাড় করিয়ে তেল আনতে যায় ওই গাড়ির চালক। এই সময়ে চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী গামী কমিউটার ট্রেনটি ছেড়ে গেলে হাজিরমোড়ে মাইক্রোবাসটিকে ধাক্কা দিয়ে চলে যায়। এ সময় মাইক্রোবাসের কিছুটা ক্ষতি হলেও, হতাহতের ঘটনা ঘটেনি।

 

 

 

চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক ছাবের আলী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে আমরা পৌঁছে দেখি আহত কেউ নাই, গুরুতর তো পরের কথা। গাড়িতে ছোট বাচ্চারা ছিল। তারা দুর্ঘটনা দেখে ভয় পেয়েছে। পরে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ রেলের স্টেশন মাষ্টার শহিদুল আলম জানান, সকাল সাড়ে ৮টার দিকে রাজশাহী গামী কমিউটার-৬ ট্রেনটি চাঁপাইনবাবগঞ্জ রেল স্টেশন থেকে ছেড়ে যায়। পথে হাজিরমোড় তালতলায় রেল লাইনের ধারে থাকা একটি মাইক্রোবাসের সাথ ট্রেনের ধাক্কা লাগে। এ সময় মাইক্রোবাদের ক্ষতি হলেও বাসে থাকা শিক্ষার্থীদের কোন হতাহতের ঘটনা ঘটেনি।

 

 

 

 

এশিয়ান প্রি ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষক সঞ্জয় কুমার জানান, একটুর জন্য বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে। স্কুলের মাইক্রোবাসে ১৬ জন শিক্ষার্থী ছিল। তারা সবাই ভিন্ন-ভিন্ন ক্লাসের শিক্ষার্থী। কারো ক্ষতি হয়নি। উল্লেখ্য চলতি বছরের ২৪ জানুয়ারী সকালে একইস্থানে চাঁপাইনবাবগঞ্জ স্টেশন থেকে ঈশ্বরদীর উদ্দেশ্যে ছেড়ে যাওয়া ৬ ডাউন ট্রেনটি হাজির মোড় এলাকায় অনির্ধারিত রেলক্রস করার সময় একটি ভটভটিকে ধাক্কা দেয়। এতে ভটভটিতে থাকা ৩ জন নিহত হয়।

 

 

 

সানশাইন/টিএ


প্রকাশিত: নভেম্বর ৯, ২০২২ | সময়: ৮:২৬ অপরাহ্ণ | Daily Sunshine