সর্বশেষ সংবাদ :

বর্তমান সরকার মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে: শাহরিয়ার

স্টাফ রিপোর্টার, বাঘা: পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের সাংসদ শাহ্রিয়ার আলম বলেছেন, বর্তমান সরকার মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। সরকারের উদ্দেশ্য হচ্ছে মানুষ যাতে ভালো থাকে সেই পরিবেশ তৈরি করা। মানুষ কীসে ভালো থাকবে, কার জন্য কী করতে হবে, কোথায় কী করা প্রয়োজন তা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত গুরুত্বের সঙ্গে খোঁজ রাখেন। প্রধানমন্ত্রী সারাজীবন ধরে জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছেন।
রবিবার দুপুরে রাজশাহীর বাঘা উপজেলার গোচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নবনির্মিত ভবনের উদ্বোধন অনুষ্ঠানে এ কথা বলেন।
পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের সাংসদ শাহ্রিয়ার আলম আরো বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেহে যতদিন প্রাণ আছে, ততদিন দেশের মানুষের কল্যাণে কাজ করে যাবেন। এক সময় জনসংখ্যা আমাদের দেশের সমস্যা ছিল। এখন জনসংখ্যা সম্পদে রূপান্তরিত হয়েছে। এটা আপনা-আপনি হয়নি; দেশে কারিগরি শিক্ষার ব্যাপক প্রসার ঘটানো, দেশকে ডিজিটাল দেশে রূপান্তর করাসহ সরকার নানামুখী যুগোপযোগী কর্মসূচি সফলভাবে বাস্তবায়ন করেছে বলেই আজ দেশের জনসংখ্যা সমস্যা থেকে মানবসম্পদে পরিণত হয়েছে।
সরকারের সক্ষমতা তুলে ধরে তিনি বলেন, দেশের প্রতিটি ক্ষেত্রে উন্নয়ন হয়েছে বলেই আজ আমরা কোভিডের মতো অতিমারি মোকাবিলায় বিশে^ দৃষ্টান্ত ¯’াপন করেছি। যেখানে উন্নত দেশগুলো হিমশিম খেয়েছে, সেখানে আমরা সফলভাবে কোভিড মোকাবিলা করেছি। কোভিড মোকাবিলায় আমরা পৃথিবীতে পঞ্চম স্থান অর্জন করেছিÑ এটা সরকারের একটি বিরাট সফলতা।
দেশের উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হলে শেখ হাসিনাকে ক্ষমতায় থাকা দরকার মন্তব্য করে তিনি বলেন, ভবিষ্যতে স্মার্ট বাংলাদেশ এবং ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ গড়তে হলে আমাদের আজকের এই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখার বিকল্প নেই। এসময় তিনি আগামীতে শেখ হাসিনার উন্নয়নের পক্ষে কাজ করার জন্য সকলকে আহ্বান জানান।
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের সভাপতিত্বে বাংলাদেশের প্রধান শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সভাপতি আনজারুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার মানুনুর রহমান বক্তৃতা করেন। অনুষ্ঠানে শিক্ষক-শিক্ষার্থীসহ বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২৩ | সময়: ৬:৪৩ পূর্বাহ্ণ | সুমন শেখ