সর্বশেষ সংবাদ :

বাড়িতেই তৈরি হচ্ছিল যৌন উত্তেজক সিরাপ ও ট্যাবলেট

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার ইসমাইলপুর এলাকায় অভিযান পরিচালনা করে বিপুল পরিমানে ক্ষতিকর যৌন উত্তেজক সিরাপ ও ট্যাবলেট জব্দ করেছে র‌্যাব। ওই সব ওষুধ বাড়িতেই উৎপাদন করা হচ্ছিল। এসময় তিন ব্যক্তিকে ১৫ দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত।
দন্ডপ্রাপ্তরা হলেন, উপজেলার ইসমাইলপুর মুন্সিপাড়া গ্রামের মৃত কলিম উদ্দিন মুন্সির ছেলে রেজাউল করিম (৭০), জিল্লুর রহমান (৪৫) ও মৃত আবুল হোসেনের ছেলে বেলাল হোসেন (৫২)।
জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক মাসুদ রানা জানান, দন্ডপ্রাপ্ত ব্যক্তিরা তাদের বাড়িতে দীর্ঘদিন ধরে অবৈধ ও অস্বাস্থ্যকর যৌন উত্তেজক সিরাপ উৎপাদন ও বিক্রি করে আসছিলেন এমন গোপন সংবাদ আসে র‌্যাবের কাছে। এমন সংবাদে র‌্যাবসহ ভ্রাম্যমান আদালত বৃহস্পতিবার দুপুরে অভিযান চালায়। এসময় অনুমোদনহীন ৬০০ বোতল (৬০০ লিটার) যৌন উত্তেজক সিরাপ, ১ হাজার ২০০ লিটার যৌন উত্তেজক খোলা তরল পানীয়, ৫৫০ পিস যৌন উত্তেজক ট্যাবলেট, ১০০০টি ভারতীয় ওষুধ কোম্পানীর লেভেল, ভারতীয় ওষুধ কোম্পানীর এর লেভেল ১৫০টি ও খালি বোতল ২০০টিসহ জব্দ করা হয়। পরে তাদের তিনজনকে ১৫ দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করে কারাগারে পাঠান ভ্রাম্যমান আদালত।
অভিযানে উপস্থিত ছিলেন, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক মাসুদ রানা, কোম্পানী উপ-অধিনায়ক আমিনুল ইসলাম ও আক্কেলপুর ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মৌসুমী হক।


প্রকাশিত: মে ২৭, ২০২২ | সময়: ৫:২৭ পূর্বাহ্ণ | সুমন শেখ