নগরীতে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার গ্রেপ্তার ২

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরী’র কাশিয়াডাঙ্গা থানার কাশিয়াডাঙ্গা পশ্চিমপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ৫০০ গ্রাম গাঁজাসহ দুই জনকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।
গ্রেপ্তারকৃত আসামি জামিল (৩৬) ও সীমা খাতুন (২৮)। জামিল রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার মহিষবাথান পশ্চিমপাড়া এলাকার মৃত নূর আক্কাশের ছেলে ও সীমা খাতুন জামিলের স্ত্রী। তারা বর্তমানে মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার কাশিয়াডাঙ্গা পশ্চিমপাড়া এলাকায় বসবাস করে।
ঘটনা সূত্রে জানা যায়, শনিবার সকালে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে. এম. আরিফুল হক, বিপিএম, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় এসআই মিঠুন সরকার ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কাশিয়াডাঙ্গা থানার কাশিয়াডাঙ্গা পশ্চিমপাড়া এলাকায় জামিল ও তার স্ত্রী সীমা তাদের বাড়ির সামনে গাঁজা বিক্রয়ের করছে।
উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ওই টিম শনিবার সকাল ১০টায় কাশিয়াডাঙ্গা থানার কাশিয়াডাঙ্গা পশ্চিমপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি জামিল ও সীমাকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।
গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে কাশিয়াডাঙ্গা থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: মার্চ ১০, ২০২৪ | সময়: ৫:৪২ পূর্বাহ্ণ | সুমন শেখ