সর্বশেষ সংবাদ :

আরএমপি’র শীর্ষ ৬ কর্মকর্তার বিদায় সংবর্ধনা

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেট্রোপলিটন পুলিশের দুই জন অতিরিক্ত পুলিশ কমিশনার ও চার জন সদ্য অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের বদলিজনিত বিদায় সংবর্ধনা দিয়েছে আরএমপি।
বৃহস্পতিবার বিকেল ৪টায় আরএমপি পুলিশ লাইন্স কনফারেন্স রুমে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক।
এসময় পুলিশ কমিশনার বিদায়ী কর্মকর্তাদের আরএমপির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা, সম্মাননাসূচক ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেন ।
বিদায়ী কর্মকর্তারা হলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) মজিদ আলী বিপিএম।
এছাড়া অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত উপ পুলিশ কমিশনার (সদর) রশীদুল হাসান পিপিএম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) সাজিদ হোসেন, বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) এ এফ এম আনজুমান কালাম, বিপিএম (বার), এবং উপ-পুলিশ কমিশনার (শাহমখদুম) মুহাম্মদ সাইফুল ইসলাম।
বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে পুলিশ কমিশনার বলেন, বিদায়ী কর্মকর্তারা অত্যন্ত প্রত্যয়ী ও আত্মবিশ্বাসী। তারা মেধা ও শ্রম দিয়ে আরএমপি’র সেবা নগরবাসীর দোরগোড়ায় পৌঁছে দিয়েছেন। তিনি আরও বলেন বিদায়ীদের বদলী ও পদোন্নতি নতুন উদ্যমে দেশ সেবায় বিশেষ ভূমিকা রাখবে। এছাড়াও তিনি বিদায়ী অতিথিদের ব্যক্তিগত ও পেশাগত জীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করে নতুন কর্মস্থলেও সাফল্যের ধারা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
বিভিন্ন পদ মর্যাদার সহকর্মীরা বিদায়ী কর্মকর্তাদের সাথে কাজ করার অভিজ্ঞতা নিয়ে স্মৃতিচারণ করেন এবং তাদের পরবর্তী কর্মস্থলের সাফল্য কামনা করেন।
বিদায়ী অতিথিরা আরএমপিতে কর্মময় জীবন অতিবাহিত করার স্মৃতি ও অনুভূতি ব্যক্ত করেন। সেই সাথে আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার মহোদয়ের নেতৃত্বে কাজের অনুপ্রেরণা ও অভিজ্ঞতার কথা বক্তব্যে তুলে ধরেন।
এসময় উপস্থিত ছিলেন, উপ-পুলিশ কমিশনার (লজিস্টিক) সাইফুদ্দিন শাহীন, উপ-পুলিশ কমিশনার (মতিহার) মনিরুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) অনির্বান চাকমা, উপ-পুলিশ কমিশনার (ডিবি) আরেফিন জুয়েল ও ঊর্ধ্বতন কর্মকর্তাগণ-সহ আরএমপি’র সর্বস্তরের পুলিশ সদস্যবৃন্দ।


প্রকাশিত: জুলাই ২৯, ২০২২ | সময়: ৫:৩৮ পূর্বাহ্ণ | সুমন শেখ