নগরীতে জব্বার টাওয়ারের ফ্ল্যাট হস্তান্তর

 স্টাফ রিপোর্টার: নির্ধারিত সময়ের আগেই আবারো ভবন নির্মাণ করে ক্রেতাদের কাছে ফ্ল্যাট হস্তান্তর করে দৃষ্টান্ত স্থাপন করলো রাজশাহী নগরীর অন্যতম ডেভেলপার প্রতিষ্ঠান সুকর্ণা ডেভেলাপারস।

শুক্রবার সন্ধ্যায় ৪র্থ বারের মত নগরীর লক্ষ্মীপুর ঝাওতলা এলাকায় জব্বার টাওয়ার নামে নব-নির্মিত ১০ তলা বিশিষ্ঠ বহুতল ভবন নির্মাণ শেষে ক্রেতাদের কাছে হস্তান্তর করা হয়েছে। ফ্ল্যাট হস্তান্তর উপলক্ষে সুকর্ণা ডেভেলপারস-এর নবনির্মিত ভবনে জব্বার এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রাজশাহী নগরীতে জব্বার টাওয়ার এর ফ্ল্যাট হস্তান্তর অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সুকর্ণা ডেভেলপারস এর আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সুকর্ণা ডেভেলপারস এর ব্যবস্থাপনা পরিচালক খন্দকার তাজুল ইসলাম।

প্রতিষ্ঠানটির পরিচালকবৃন্দ উপস্থিত থেকে ক্রেতাদের মাঝে আধুনিক মানের এই বহুতল ভবনের ফ্ল্যাটের চাবি হস্তান্তর করা হয়। ফ্ল্যাট হস্তান্তর অনুষ্ঠানটি পরিচালনা করেন সুকর্ণা ডেভেলাপারস’র পরিচালক শামিমুল ইসলাম মুন। উপস্থিত ছিলেন পরিচালক মো. আব্দুল মান্নাফ মুন্না, খন্দকার ইস্তিয়াক আহমেদ ও মো. ওয়াসিফ ইসলাম।

সুকর্ণা ডেভেলপারস’র পরিচালক ওয়াসিফ ইসলাম জানান, ১০ কাঠা জমির উপর এই আধুনিক মানের জব্বার টাওয়ার নামে বহুতল ভবনটি নির্মাণ করা হয়েছে। ভবনটি নির্মাণের ক্ষেত্রে উন্নমানের সামগ্রী ব্যবহার করা হয়েছে। যার কারণে এই ভবন প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় সহনশীল। ১০ তলা এই ভবনের প্রতিটি ফ্লোরে রয়েছে ৪টি করে ইউনিট। তিনি জানান, এই ভবনটি নির্মাণ করতে ২ বছর ৩ মাস সময় লেগেছে। ক্রেতাদের কাছে প্রতিশ্রুতি দেয়া ছিল। তিন বছরের আগেই এ ভবনটি নির্মাণ শেষে বুঝিয়ে দেয়া হলো।

তিনি জানান, ভবন নির্মাণের সামগ্রীর উচ্চমূল্য হলেও আমরা নির্ধারিত সময়ের আগেই কাজ শেষ করেছি। একই সাথে ক্রেতাদের ফ্ল্যাট বুঝিয়েও দিলাম। তিনি বলেন সুকর্ণা ডেভেলপারস-এর এখন পর্যন্ত যে বহুতল ভবন নির্মাণ শেষে নির্ধারিত সময়ের আগে ক্রেতাদের বুঝিয়ে দেয়া হয়েছে। সুকর্ণা ডেভেলপারস-এর আধুনিক মানের সাতটি বহুতল ভবনের কাজ চলমান রয়েছে। আশা করা হচ্ছে এই সাতটি ভবনও নির্ধারিত সময়ের আগেই নির্মাণ কাজ শেষ করে ক্রেতাদের বুঝিয়ে দেয়া হবে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৪ | সময়: ৭:৩১ অপরাহ্ণ | Daily Sunshine