শিক্ষা প্রতিষ্ঠানে কোন রাজনীতিকরণ হবে না- অধ্যক্ষ মো. কামরুজ্জামান

রাসেল সরকার, মোহনপুর:
রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট উচ্চ বিদ্যালয়ে নানা আয়োজনের মধ্যদিয়ে এস এস সি পরীক্ষার্থীদের বিদায় ও নবাগতদের বরণ অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল থেকে বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ মো. কামরুজ্জামান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম।

 

প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ মো. কামরুজ্জামান বলেন, বর্তমান সংসদ সদস্য আসাদুজ্জামান আসাদের পক্ষ থেকে শিক্ষা প্রতিষ্ঠানে কোন রাজনীতিকরন হবেনা, কোন রাজনীতিকে ইন্ধন দেয়া হবেনা বলে শিক্ষার্থীদের নিশ্চিত করেন। তিনি বলেন, চলমান সংসদ অধিবেশন শেষে এসে সংসদ সদস্য আসাদুজ্জামান আসাদ বিদ্যালয়টিতে যেসব জটিলতা রয়েছে তা নিরসন করবেন। শিক্ষার্থীদের অবিভাবকদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনি যার কাছে সন্তানকে পাঠিয়েছেন তাকে যখন অশ্রদ্ধা করে তখন আপনার সন্তান আর সুসন্তান হিসেবে গড়ে উঠতে পারেনা। তাই শিক্ষকদের সম্মান করতে শেখাতে হবে।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেশরহাট ডিগ্রী কলেজের অধ্যাপক (অবসারপ্রাপ্ত) আশরাফুল ইসলাম সুলতান, কেশরহাট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক (অবসারপ্রাপ্ত) রিয়াজুল ইসলাম রিয়াজ, মোহনপুর উপজেলা পুলিশ বিভাগের টাফিক সার্জেন আব্দুর রাজ্জাক, কেশরহাট পৌরসভার সাবেক কাউন্সিলর মাসুদ রানা মাসুদ, অধ্যাপক রুবাইয়াত হোসেন উজ্জ্বল, প্রতিভাবান সমাজসেবক দেলোয়ার হোসেন। অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী শিক্ষক সাগীরা হুসনা শাপলা ও নাজমা খাতুন। পরে বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সানশাইন / শামি


প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৪ | সময়: ৭:১০ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর