সর্বশেষ সংবাদ :

মোহনপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর উদ্যোগে  পথচারীদের মাঝে  শরবত বিতরণ

মোহনপুর প্রতিনিধি:
রাজশাহীর মোহনপুরে তীব্র তাপদাহে পথচারীদের তৃষ্ণা মেটাতে শীতল পানীয় (শরবত) বিতরণ করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন রাজশাহী – নওগাঁ মহাসড়কে তৃষ্ণাত্ব পথচারীদের মাঝে এ শীতল শরবত বিতরণ করা হয়। রাস্তায় চলাচলরত গাড়িচালক ও যাত্রী তৃষ্ণাত্বদের হাতে শরবত তুলে দেন উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচ এন্ড এফপিও) ডা: আরিফুল কবীর ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আব্দুস সালাম।

 

 

স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচ এন্ড এফপিও ডা: আরিফুল কবীর জানান, সারাদেশে যে তাপপ্রবাহ চলছে এতে জনজীবন অনেকটা বিপদযস্ত। এই ভাবনা থেকে সামাজিক দায়বদ্ধতা থেকে আমাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে এই আয়োজন করা হয়েছে। আমরা একটা ধারনা পোষণ করছি, জনগন এই তাপদাহ নিয়ে কষ্টে আছে তার জন্য এই উদ্যোগ নিয়েছি, যেন এই শীতল পানীয় খেয়ে জনগন স্বস্তি অনুভব করেন।

 

জনগণের উদ্দেশ্যে তিনি আরো বলেন, তাপপ্রবাহের মধ্যে জুরুরি প্রয়োজন ছাড়া বাইরে বের হবেননা। যদি কেউ অসুস্থ বা হিটস্ট্রোক অনুভব করেন তাহলে দ্রুত স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। এব্যাপারে আমরা চিকিৎসকরা প্রস্তুত রয়েছি।

 

এসময় উপস্থিত ছিলেন, স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা: রাশেদুল ইসলাম, ডা: মহসিন মিয়া, ডা: আলফাজ উদ্দিন, মেডিকেল টেকনোলজিস আলমগীর হোসেন, সিনিয়র স্টাফ নার্স মার্সালসহ সংশ্লিষ্টরা।

সানশাইন / শামি


প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২৪ | সময়: ৬:৪০ অপরাহ্ণ | Daily Sunshine