চারঘাটে মাদক ব্যবসায়ী খুনের ঘটনায় গ্রেফতার ৫

স্টাফ রিপোর্টার, চারঘাট : রাজশাহীর চারঘাটে মাদক ব্যবসাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে শিলন আলী (৩০) নামের এক মাদক ব্যবসায়ী নিহতের ঘটনায় মুল অভিযুক্ত সম্রাটসহ ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। রবিবার দিবাগত গভীর রাতে উপজেলার শলুয়া ইউনিয়নের ফতেপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন চারঘাট থানার ওসি জাহাঙ্গীর আলম।
তিনি জানান, ঘটনার পর থেকে পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় সাড়াশি অভিযান পরিচালনা করে। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার শলুয়া ইউনিয়নের ফতেপুর গ্রামের এক ব্যক্তির বাড়ীতে অভিযান চালানো হয়। র‌্যাব-পুলিশের যৌথ অভিযান পরিচালনা করে ওই বাড়ি মুল অভিযুক্ত ঝিকরা জোয়ার্দ্দারপাড়া গ্রামের নকিম উদ্দিনের ছেলে সম্রাট, মহসিন আলীর ছেলে জুয়েল রানা, আব্দুর রহমানের ছেলে রাসেল রহমান, জমির উদ্দিনের ছেলে জনি আহম্মেদ ও সোহাগ আলীকে গ্রেফতরা করা হয়। গ্রেফতারকৃতদের সোমবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
প্রসঙ্গত, উপজেলার ঝিকরা জেয়ার্দ্দারপাড়া গ্রামের নকিম উদ্দিনের ছেলে সম্রাট চিহ্নিত মাদক ব্যবসায়ী। সার সঙ্গে একই এলাকার মাদক ব্যবসায়ী রিয়াজ উদ্দিনের ছেলে শিলন আলীর মাদক ব্যবসাকে কেন্দ্র বিরোধ চলে আসছিল। তারই জের ধরে রবিবার বিকেলে উপজেলার সরদহ ইউনিয়নের ঝিকরা জোয়ার্দ্দারপাড়া গ্রামের মাদক ব্যবসায়ী শিলন তার সহযোগীসহ মোটরসাইকেল যোগে নিজ বাড়ী থেকে চারঘাট বাজারে যাওয়ার সময় প্রতিপক্ষ সম্রাট গ্রুপ শিলনের পথরোধ করে। এসময় তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সম্রাট গ্রুপের ধারালোর অস্ত্রের আঘাত শিলন নিহত হয়। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে সম্রাটকে প্রধান আসামী করে ৫ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করা হয়। এ ঘটনায় পুলিশ সম্রাটসহ অভিযুক্ত ৫জনকে গ্রেফতার করেছে।


প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২১ | সময়: ৭:২৩ পূর্বাহ্ণ | সুমন শেখ