সর্বশেষ সংবাদ :

তাপদাহ নিয়ে রাজনীতি না করার আহ্বান এমপি আসাদের

স্টাফ রিপোর্টার: তাপদাহ নিয়ে রাজনীতি না করার আহ্বান জানিয়েছেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য মোহা: আসাদুজ্জামান আসাদ।
সোমবার রাজশাহী জেলা ছাত্রলীগ সাবেক সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান সাগর আয়োজনে ৫ হাজার বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচির উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, ‘ছাত্রলীগের কর্মসূচি এটি সারা বাংলাদেশ জুড়ে হচ্ছে। বৃক্ষরোপণ কর্মসূচি মাননীয় প্রধানমন্ত্রীর একটি নির্দেশনা। সেই নির্দেশনা মেনেই আমরা কাজ করছি। তবে এই যে তাপদাহ এটি নিয়ে যাতে কেউ রাজনীতি না করতে বলেন। এখানে আমরা সবাই সামাজিক ভাবে কাজ করি। এই অনুরোধটি আজকের এই ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি থেকে সমস্ত রাজনৈতিক বন্ধুদের কাছে রাখলাম’।
এমপি আসাদ বলেন, ‘ছাত্রলীগ আওয়ামী লীগের জীবনী শক্তি। শুধু তাপদাহের কারণে বৃক্ষরোপণ করছে তা নায়। এটি ছাত্রলীগের প্রতিবছরের কর্মসূচির অংশ। এই তাপদাহ আমাদের জনজীবনকে অতিষ্ঠ করে তুলেছে। গোটা পৃথিবীর পরিবেশ বিপর্যয়ের ফল আমরা দেখতে পাচ্ছি। একদিকে আমাদের যেমন সামাজিক ভাবে সচেতন হতে হবে, রাজনৈতিক ভাবে এগিয়ে আসতে হবে। পাশাপাশি পরম করুনাময়ের কাছেও প্রার্থনা করতে হবে যেন তিনি আমাদের এই তাপদাহ থেকে রক্ষা করেন।
বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন, রাজশাহী সিটি কর্পোরেশনের ৫ নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান কামরু, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস.এম তৌহিল আল তুহিন, রাজশাহী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান বাবু, সহ-সভাপতি শাহরিয়ার শিমুল, সাবেক সাধারণ সম্পাদক মেরাজুল ইসলাম মেরাজ, কাটাখালী পৌর ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কাওসার আজম রাফি, রাজশাহী স্টুডেন্ট কমিউনিটির আহবায়ক মামুন জামান, যুগ্ম-আহবায়ক ইকবাল হোসেন রনি, রাজশাহী ডিপ্লোমা নার্সিং এসোসিয়েশনের সভাপতি রিয়াজুল ইসলাম প্রমুখ।
শেষে বেশ কিছু বৃক্ষ রোপণ করে এ কার্যক্রমের উদ্বোধন করেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য মোহা: আসাদুজ্জামান আসাদ। পরে শিক্ষার্থীও অনান্যদের মাঝে বৃক্ষরোপন বিতরণ করেন।


প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২৪ | সময়: ৪:২৩ পূর্বাহ্ণ | সুমন শেখ