সর্বশেষ সংবাদ :

আমি সৎ ও নিষ্ঠার সাথে কাজ করি জন্যই চতুর্থবার মনোনয়ন পেয়েছি : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

নুরুজ্জামান,বাঘা :
রাজশাহী ৬ চারঘাট-বাঘা আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেন, মানুষ সারা জীবন রাজনীতি করে একবার মনোনয়ন পায়না। আমি চতুর্থবার পেয়েছি। এর কারন, আমি সৎ-নিষ্ঠা ও দায়িত্বের সাথে কাজ করে আসছি। আপনারা পাশে থাকলে আমি সারাজীবন আপনারদের সেবা করে যেতে চাই। শনিবার (৩০ ডিসেম্বর) দিনব্যাপী চারঘাট উপজেলার একটি ইউনিয়নে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারনায় তিনি এ কথা বলেন।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, এ বছর ৭৭ জন চলমান এমপিকে মনোনয়ন দেয়া হয়নি। এদিক থেকে আপনাদের দোয়ায় আমি চতুর্থবার দলীয় মনোনয়ন পেয়েছি। আমার বিরুদ্ধে এখন পর্যন্ত একজন মানুষ কোন অনিয়ম দুর্ণীতির অভিযোগ করতে পারেনি। ভবিষ্যতেও পারবেনা। কারন আমি স্ব”ছতা ও জবাব দিহিতা পছন্দ করি, আমি আমরণ আপনাদের সেবা করে যেতে চাই। আমার বিরুদ্ধে এ বছর যিনি মানোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন, তিনি এর আগেও দু’বার লড়েছেন। জবাব আপনারা বিগত দুইটার্ম যে ভাবে দিয়েছেন, আসা করি এবারও ঠিক সে-ভাবেই দিবেন।

শাহরিয়ার আলম ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমার প্রতিদ্বন্দী স্বতন্ত্র প্রার্থী রায়হানুল হক মনে করেন তিনি এ অঞ্চলের যোগ্য ব্যক্তি। এবার আপনারা বলেন, আমি কি অযোগ্য ? যদি কেউ বলতে পারেন, তাহলে আমি এখান থেকে চলে যাবো। আমি গত ১৫ বছর আপনাদের সুখে-দুখে পাশে থেকে সেবা করে যাচ্ছি। আমি ঢাকায় এ পর্যন্ত একশ জনকে ওপেনহার্ড সার্জারী করিয়েছি। এর মধ্যে একজন মনির চাচা এখানে উপস্থিত। বাঁকি উন্নয়ন কি করেছি, সেটা বলে সময় নষ্ট করতে চাইনা। এটা আপনারাই ভালো জানেন।

প্রতিমন্ত্রী ক্ষোভ প্রকাশ করে বলেন, বিগত সময়ে যারা আমাকে ভোট দেননি এ রকম অনেক মানুষ নানা কাজে আমার কাছে গেছে। আমি কাউকে খালি হাতে ফিরিয়ে দেয়নি। তাদের প্রত্যেককেই সম্মানীত করেছি। এর মধ্যে যাদের বেশী সম্মানীত করেছি, এখন তারায় বেশি বিরোধিতা করছে। এদের কেউ কাউন্সিলর হওয়ার যোগ্যতা রাখেনা। তবে এখন থেকে নৌকা নামধারী হয়ে যারা নৌকা ফুটো করছে, তাদেরকে চিনে রাখতে হবে। বেইমানদের কোন ক্ষমা নেই।

তিনি জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়ে বলেন, আমার দেখা ও জানা মতে, জাতির পিতার সকল গুনাবলী তাঁর কন্যার মাঝে আছে। তিনি দিন-রাত পরিশ্রম করে একের-পর এক দেশের উন্নয়ন-অগ্রযাত্রায় নিজেকে সম্পৃক্ত রেখেছেন। আপনারা পাশে থাকলে, আগামীতে উন্নয়নের রোল মডেল হিসাবে বাংলাদেশ বহির বিশ্বের কাছে মাথা উচু করে দাড়াবে।

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর এই ভোট উৎসাবে দিনব্যাপী তাঁর সাথে ছিলেন, চারঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চারঘাট উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ফকরুল ইসলাম- স্ব-স্ব ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং ওয়ার্ড আ’লীগের সভাপতি-সম্পাদক-সহ আওয়ামী সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

 

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: ডিসেম্বর ৩১, ২০২৩ | সময়: ৯:২৭ পূর্বাহ্ণ | Daily Sunshine