নওগাঁয় বাস-পিকআপ সংঘর্ষে দুইজন নিহত

স্টাফ রিপোর্টার, নওগাঁ: নওগাঁর মহাদেবপুরে বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন।
বৃহস্পতিবার বিকেল ৩ টার দিকে জেলার মহাদেবপুর উপজেলার চৌমাশিয়া এলাকায় নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কে পিরার মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহত দুজনের একজন হলেন পিকআপ চালক হারুন মণ্ডল (২৬)। তিনি মহাদেবপুর উপজেলার খাজুর ইউনিয়নের জয়পুর গ্রামের সমসের মণ্ডলের ছেলে। অপরজনের নাম পরিচয় এখনও জানা যায়নি। আহত ব্যক্তিদের নওগাঁ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, বিকেল ৩টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের চৌমাশিয়া মোড় এলাকায় যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীতমুখী একটি পিকআপের সংঘর্ষ হয়। এতে পিকআপের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। যাত্রীবাহী বাসটিও সামান্য ক্ষতিগ্রস্থ হয়েছে। ঘটনাস্থলেই পিক আপের চালক হারুন মারা যান।
নওগাঁ হাসপাতালে নেওয়ার পথে আরেক জনের মৃত্যু হয়। তার নাম পরিচয় এখনও পাওয়া যায়নি। আহত আরও ১৫ জনকে উদ্ধার করে নওগাঁ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নওগাঁ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রাকিবুল হাসান বলেন, দুর্ঘটনায় আহত ১৬ জন ব্যক্তিকে বিকেলে হাসপাতালে নেওয়া হয়। এদের মধ্যে একজনকে মৃত অবস্থায় পাওয়া গেছে।
আহতদের মধ্যে দুইজনের অবস্থা গুরুত্বর হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা নওগাঁ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২৩ | সময়: ৪:৪৬ পূর্বাহ্ণ | সুমন শেখ