রুয়েটে সর্বত্র স্থাপন করা হবে অভিযোগ বক্স

স্টাফ রিপোর্টার: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) একাডেমিক ও প্রশাসনিক বিষয়ে শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারী এবং অভিভাবকদের যে কোন অভিযোগ দাখিল করার জন্য অভিযোগ বক্স স্থাপনের সিদ্ধান্ত গৃহীত হয়েছে।
রবিবার সকালে বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে অনুষ্ঠিত অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কমিটির এক সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়। উপাচার্য অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় ক্যাম্পাসের প্রশাসনিক ভবনসহ ডীন, ইন্সটিটিউট, বিভাগ, হল এবং সকল দপ্তর ও শাখায় জরুরীভিত্তিতে অভিযোগ বক্স স্থাপনের বিষয়ে গুরুত্বারোপ করা হয়, যাতে যে কেউ কোন সমস্যায় পড়লে অতি সহজেই অভিযোগ দাখিল করতে পারেন। এছাড়াও আগামী ২ ডিসেম্বর অভিযোগ দাখিলের বিষয়ে সচেতনতা সৃষ্টির জন্য শোভাযাত্রা ও আলোচনা সভা আয়োজন ছাড়াও ক্যাম্পাসের ভিতরে লিফলেট বিতরনের সিদ্ধান্ত নেয়া হয়।
সভায় অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কমিটির সমন্বয়ক অধ্যাপক ড. মো. আশরাফুল আলম, আপিল কর্মকর্তা এবং ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আরিফ আহম্মদ চৌধুরী, ছাত্রকল্যাণ দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মো. রবিউল আওয়াল, পরীক্ষা নিয়ন্ত্রয়ক মো. তৌহিদ আরিফ খান চৌধুরী, অডিট সেলের উপ-পরিচালক শেখ মো. মেসবাহুল আরেফিন অংশগ্রহণ করেন। সভা পরিচালনা করেন এই কমিটির সদস্য সচিব ও অতিরিক্ত রেজিস্ট্রার মো. সদর উদ্দীন।


প্রকাশিত: নভেম্বর ২০, ২০২৩ | সময়: ৬:১৮ পূর্বাহ্ণ | সুমন শেখ