আদমদীঘিতে চুরি যাওয়া ট্রাক্টর উদ্ধার, গ্রেপ্তার ৩

আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি থেকে একটি চুরি যাওয়া ট্রাক্টর উদ্ধারসহ তিন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দুপুরে দায়েরকৃত মামলায় তাদের আদালতে পাঠানো হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলেন, নওগাঁ জেলার গোয়ালী উত্তরপাড়া এলাকার মৃত কফিল উদ্দিন মোল্লার ছেলে মোয়াজ্জিম হোসেন মোল্লা (৩৭) একই জেলার দুবলহাটি বনগাঁ এলাকার মৃত ফয়েজ আলীর ছেলে বেলাল হোসেন (২৫) এবং একই এলাকার গোলাম রব্বানীর ছেলে শাকিল হোসেন (২৫)।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা জানান, গত ৩ বছর আগে দুপচাচিয়া উপজেলার কাশিয়াকুড়ি গ্রামের মিলন হোসেন (৩৫) নামের এক ব্যক্তি ট্রাক্টর কিনে আদমদীঘি ইসবপুর গ্রামের সাদ্দাম হোসেনকে ভাড়ায় চালাতে দেন। এরপর থেকে সাদ্দাম হোসেন ইট ভাটায় ভাড়ার কাজ করেছিলেন। ইট ভাটায় ভাড়ার কাজ শেষে প্রতিদিনের ন্যায় তার বসতবাড়ীর সামনে পাকা রাস্তার পার্শ্বে গাড়িটি রেখে বাড়ী চলে যায়।
গত রবিবার রাতে একই স্থানে ট্রাক্টরটি রেখে কোন একটি কাজে বাড়ির বাহিরে চলে যান। এরপর সোমবার বাড়িতে এসে দেখতে পান গাড়িটি সেখানে নেই। এরপর বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ট্রাক্টরের স্বত্বাধিকারী মিলন হোসেন। অভিযোগ দায়েরের পর তদন্ত শুরু হয়।
তদন্তের একপর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে নওগাঁ জেলার মান্দা উপজেলার একটি এলাকা থেকে চুরি যাওয়া ট্রাক্টরসহ জড়িত তিন ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের পর আদালতে পাঠানো হয়েছে।


প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৩ | সময়: ৬:৫৩ পূর্বাহ্ণ | সুমন শেখ