ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয়ের লক্ষ্যে কাজ করতে হবে : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

মিজানুর রহমান, চারঘাট: পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি বলেছেন, আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে সকল ধরনের ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ ভাবে নৌকার বিজয়ের লক্ষ্যে কাজ করতে হবে। দেশের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে নৌকার বিকল্প নেই। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সবকিছুর উর্দ্ধে থেকে নৌকার জন্য কাজ করতে হবে।
রবিবার বিকেলে রাজশাহীর চারঘাট উপজেলার ভায়ালক্ষ্মীপুর ইউনিয়নের বনকিশোর উচ্চ বিদ্যালয়ের চারতলা নতুন ভবন উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, শিক্ষাখাতে বর্তমান সরকার যে পরিমান বরাদ্দ দিয়েছে তা অতিতের সব ধরণের সরকারের রেকর্ড ভেঙ্গেছে। আজ প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে ডিজিটাল পদ্ধতি ক্লাস নেয়া হয়। যা বর্তমান সরকারের ক্ষমতাকালে একটি বড় প্রাপ্তি। শিক্ষার মান উন্নয়নে সবসময় সজাগ থাকার আহ্বান জানান প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি।
বর্তমান সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে প্রতিমন্ত্রী বলেন, চারঘাট-বাঘার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের দিকে লক্ষ্য করলে দেখা যাবে বর্তমান সরকারের সময়ে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান আজ আলোকিত। কুড়ে ঘরে আর শিক্ষা কার্যক্রম চলে না। চলে বহুতল চকচকে ভবনে। তাই শিক্ষায় আলোকিত করে প্রতিটি শিক্ষার্থীকে গড়ে তোলার জন্য শিক্ষকদের প্রতি আহ্বান জানান তিনি।
বনকিশোর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ইমরান হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, চারঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ফকরুল ইসলাম, পৌর মেয়র একরামুল হক, পৌর আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদ হোসেন, ভালক্ষ্মীপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ, সরদহ ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মধু, ভালক্ষ্মীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু তালেব, সাধারণ সম্পাদক ইয়াদ আলী প্রমুখ।


প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৩ | সময়: ৫:১৩ পূর্বাহ্ণ | সুমন শেখ