সর্বশেষ সংবাদ :

বাঘায় সড়ক দুর্ঘটনায় মাদক ব্যবসায়ীর মৃত্যু,আহত এক

স্টাফ রিপোর্টার,বাঘা :
রাজশাহীর বাঘায় সড়ক দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে গেছে মাদক ব্যবসায়ীর মোটর সাইকেল। সেই সাথে ঘটনাস্থলে প্রাণ হারিয়েছে (মাদক ব্যবসায়ী) শহিদ হোসেন। একই সাথে গুরুত্বর আহত হয়ে মৃত্যুর সাথে লড়াই করছে তার বন্ধু জনি। শুক্রবার (১০-মে) ভোর রাতে উপজেলার বিনোদপুর বাজার এলাকায় মিনি ট্রাক ও মোটর সাইকেল মুখ-মুখি সংঘর্ষে এই দুর্ঘটনা সংঘটিত হয়। ঘটনাস্থল থেকে পুলিশ শহিদ হোসেনের লাশ-সহ ২৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার ভোর ৫ টার সময় রাজশাহী চারঘাট থেকে বাঘা অভিমুখে আসছিল একটি মিনি ট্রাক। অপর দিকে বাঘা থেকে চারঘাট অভিমুখে যাল একটি মোটর সাইকেল। পথিমধ্যে বিনোদপুর বাজার এলাকায় মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল চালক পুঠিয়া উপজেলার দূর্লভপুর গ্রামের বাসিন্দা শহিদ হোসেন(৩৫) পিতা মোশারফ হোসেন ঘটনাস্থলে মৃত্যু বরণ করেন।

এ সময় তার ব্যবহৃত মোটর সাইকেলটি দুমড়ে-মুচড়ে যাই এবং তার বন্ধু পাশ্ববর্তী চারঘাট উপজেলার ঝিকড়া গ্রামের বাসিন্দা মোঃ জনি (৩০) পিতা জমির উদ্দিন গুরুতর জখম হয়ে রাস্তায় পড়ে থাকেন। তখন স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে এলে কর্তব্যরত চিকিৎস ডা: নাবিলা প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে রেফার্ড করেন।

এদিকে স্থানীয় লোক মারফত খবর পেয়ে বাঘা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে জানতে পারেন, মিনি ট্রাক চালক কৌশলে পালিয়ে গেছে। তবে সেখানে পড়ে রয়েছে একটি লাশ ও ২৫ বোতল ফেন্সিডিল। পরে খোঁজ নিয়ে মৃত মোটর সাইকেল চালক ও তার বন্ধুর পরিচয় মেলে।

এলাকার লোকজন জানান, যে দু’জন মোটরসাইকেলে ছিলো তারা মাদক ব্যবসায়ী। অনেকেই ধারনা করছেন, বাঘা সীমান্ত এলাকায় এসে মাদক সেবনের পর বাঁকি ২৫বোতল নিয়ে বাড়ি ফেরার পথে মিনি ট্রাকের সাথে ধাক্কা খেলে এই দুর্ঘটনা সংঘটিত হয়।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) আমিনুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় মৃত শহিদ হোসেনের লাশ ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। আমরা মিনি ট্রাকটির সন্ধান মেলানোর চেষ্টা চালাচ্ছি।

সানশাইন/ সোহরাব


প্রকাশিত: মে ১০, ২০২৪ | সময়: ৫:৩৩ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর