তানোরে কিশোরীকে ধর্ষণের ঘটনায় ১ জন ঢাকায় গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, তানোর: রাজশাহীর তানোরের ১০ বছরের ছোট ভাইকে গামছা দিয়ে বেধে রেখে বোনকে ধর্ষণের ঘটনায় র‌্যাব ও থানা পুলিশের যৌথ অভিযানে আবুল কালামের পুত্র মোহাম্মদ আলীকে (২০) গ্রেপ্তার করা হয়েছে।
ঢাকা উত্তরা এলাকার এক পার্কের সামনে থেকে বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। অপরদিকে মুল আসামী জনি ধরাছোয়ার বাইরে রয়েগেছে। পুলিশ তাকে বিভিন্ন এলাকায় হর্ণ হয়ে খুজছে। অনেকে ধারনা করছে জনি ভারতে পালিয়ে গেছে। বৃহস্পতিবার বিকালে গ্রেপ্তারকৃত আলীকে তানোর থানায় আনা হয়েছে।
তানোর থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম বলেন, র‌্যাব ও পুলিশের যৌথ অভিযানে ঢাকা উত্তরা এলাকা থেকে আলীকে গ্রেপ্তার করা হয়েছে। জনিকে খুজে পাওয়া যাচ্ছে না। জোর চেষ্টা চলচ্ছে তাকে গ্রেপ্তারের।
প্রসঙ্গত, গত ১৬ সেপ্টেম্বর ১৬ বছরের এক আদিবাসি কিশোরী তার ছোট ভাইকে সঙ্গে নিয়ে ক্যাসে ও ঘাস কাটতে মাঠে গিয়েছিলেন। মাঠের মধ্যে একা পেয়ে ছোটকে গামছা দিয়ে বেধে রেখে বোনকে ধর্ষণ করে জনি।
জনির সহযোগি হিসাবে আলী ওই কিশোরীর ছোট ভাইকে বেধে রাখে। ঘটনাটি ঘটে তানোর উপজেলার কলমা ইউনিয়নের সালবাড়ি সল্লাপাড়া জমির মাঠে। এ ঘটনায় থানায় একটি ধর্ষণের মামলা হয়েছে।


প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৩ | সময়: ৪:৫৬ পূর্বাহ্ণ | সুমন শেখ