বাগমারায় দুই চোর আটক

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারায় নেশার টাকা যোগাতে ছাগল চুরি করে তাহেরপুর হাটে বিক্রয় করতে গিয়ে দুই ছাগল চোরকে হাতেনাতে ধরে পুলিশে সোপর্দ করা হয়েছে। এ সময় তাদের উত্তম মাধ্যমে দেয় জনতা। ছাগল চোরেরা হলো নাটোরের সিংড়া উপজেলার খেজুরতলা গ্রামের হাছেন আলীর ছেলে মিজানুর রহমান মিজান (২৭) ও বাগমারার কোয়ালীপাড়া গ্রামের আফজাল হোসেনের ছেলে জাহাঙ্গীর আলম (৩০)।
জানা গেছে, নাটোরের সিংড়া উপজেলার খেজুরতলা গ্রামের রহিম উদ্দিনের বাড়ী থেকে রোববার রাতে একটি ছাগল চুরি হয়। ছাগলের মালিক রহিম উদ্দিন সোমবার সকালে তাহেরপুর হাটে এসে তার চুরি হওয়া ছাগলসহ প্রতিবেশি মিজানুর রহমান মিজানকে হাতেনাতে ধরে ফেলেন। এর কিছুক্ষণ পর তার অপর সহযোগী জাহাঙ্গীর আলমকেও ছাগল হাটার পাশে একটি দোকান থেকে দুই হাজার টাকা চুরি করে পালানোর সময় বাজারের লোকজন হাতেনাতে ধরে ফেলেন। এরপর তাদের গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করা হয়।
এ সময় তারা দুজনে মিলে নেশার টাকা যোগাতে ছাগল ও টাকা চুরির কথা স্বীকার করেছে পুলিশের নিকট। তাদের বিরুদ্ধে ১৬৪ ধারায় মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে ওসি রবিউল ইসলাম জানিয়েছেন।


প্রকাশিত: জুলাই ২৮, ২০২২ | সময়: ৫:৪৬ পূর্বাহ্ণ | সুমন শেখ