চাঁ’নবাবগঞ্জে ভাইয়ের হাতে বড় ভাই খুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে গোয়ালঘর থেকে বাড়িতে গরু উঠানো নিয়ে দ্বদ্বে ছোট ভাই আব্দুল হোসেনের (২৮) হাতে খুন হয়েছে বড় ভাই সেতাউর রহমান (৩৪)।
নিহত সেতাউর রহমান একই উপজেলার শাহবাজপুর ইউনিয়নের ২ নাম্বার ওয়ার্ড পিরাজপুর গ্রামের আইনাল উদ্দীনের ছেলে। ঘটনাটি সোমবার বিকেলের। খবর পেয়ে শিবগঞ্জ থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
নিহতের পরিবারের সদস্যরা জানান, সোমবার দুপুরে গোয়াল ঘর থেকে বাড়ীতে গরু উঠানো নিয়ে সেতাউর রহমানের সঙ্গে বিরোধ হয় ছোট ভাই আব্দুল হোসেনের। এ নিয়ে বেলা তিনটার দিকে দুই ভাইয়ের মধ্যে ঝগড়া বাধে। একপর্যায়ে ছোট ভাই আব্দুল হোসেন বড় ভাই সেতাউর রহমানকে হাঁসুয়া দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।
নিহতের স্ত্রী ইসা বেগম জানান, তার স্বামীরা দুই ভাই বাড়ির বারান্দায় ঝগড়ার এক পর্যায়ে কিছু বুঝে ওঠার আগেই পেটে ও ঘাড়ে কোপ দিয়ে বাড়ি থেকে পালিয়ে যায়। দৌড়ে গিয়ে স্বামীকে ধরার আগেই পেট থেকে ভূড়ি বের হয়ে যায়। এ সময় নিহতের মেয়ে ইসরাত তার পিতা হত্যার বিচার চেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি চৌধুরী জুবায়ের আহম্মদ জানান, সোমবার দুপুরে একটি হত্যার ঘটনা ঘটেছে। ঘটনা জানার পর তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সরকারি হাসপাতালে প্রেরণের ব্যবস্থা করা হয়েছে। হত্যাকারী ছোট ভাই হোসেন পালিয়ে গেছে। তাকে ধরতে পুলিশের অভিযান শুরু করা হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হবে।


প্রকাশিত: জুলাই ১৮, ২০২৩ | সময়: ৬:০০ পূর্বাহ্ণ | সুমন শেখ