সর্বশেষ সংবাদ :

ভিসি নিয়োগের দাবিতে রুয়েট শিক্ষকদের মানববন্ধন

রাবি প্রতিনিধি: অনতিবিলম্বে পূর্ণাঙ্গ উপচার্য নিয়োগের দাবি জানিয়েছে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) শিক্ষকেরা। শনিবার (১০ জুন) দুপুর ১২টায় রুয়েট প্রধান ফটকের সামনে বিশ্ববিদ্যালয়টির শিক্ষক সমিতির উদ্যোগে আয়োজিত এক মানববন্ধনে এই দাবি জানান তারা।
শিক্ষক সমিতির এই মানববন্ধন কর্মসূচিতে রুয়েট কর্মকর্তা ও কর্মচারী সমিতিসহ রুয়েটের সাধারণ শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ একাত্মতা পোষণ করে।
মানবন্ধনে বক্তারা রুয়েটের একাডেমিক ও প্রশাসনিক স্থবিরতা কাটাতে এবং ক্যাম্পাসের নিরাপত্তা ও শৃঙ্খলা ফিরিয়ে আনতে অনতিবিলম্বে পূর্নাঙ্গ উপাচার্য নিয়োগের জোর দাবী জানান।
মানববন্ধন কর্মসূচিতে রুয়েট শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ফারুক হোসেনের সভাপতিত্বে বক্তব্য দেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক রবিউল আওয়াল, কর্মকর্তা সমিতির ভারপ্রাপ্ত সভাপতি রোকনুজ্জামান রোকন ও সাধারণ সম্পাদক দিলীপ কুমার ঘোষ, কর্মচারী সমিতির নেতা কৌশক কুমার ঘোষ, রুয়েটের ইলেকট্রনিক্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইটিই) বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মিফতাহুল জান্নাত।
বিশ্ববিদ্যালয়টির মেকাট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (এমটিই) বিভাগের প্রভাষক সারাফাত হোসেন অভি সঞ্চালনায় আয়োজিত এই মানববন্ধনে বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী এবং কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।


প্রকাশিত: জুন ১১, ২০২৩ | সময়: ৫:১১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর