বাঘায় ৬৫ বছর বয়স্ক বৃদ্ধের লালসার শিকার কিশোরী এখন অন্ত:সত্তা

স্টাফ রিপোর্টার,বাঘা :

রাজশাহীর বাঘায় ৬৫ বছর বয়স্ক এক বৃদ্ধের লালশার শিকার হয়েছে ১৩ বছরের এক কিশোরী । তাকে চার মাসের অন্ত:সত্তা অবস্থায় রামেক হাসপাতেলের ওসিসিতে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন ভুক্তভুগীর পিতা। অভিযোগ পাওয়ার পর বৃহস্পতিবার (৫-অক্টবর) রাতে ধর্ষক মোজাহার আলী(৬৫)কে আটক করেছে পুলিশ। চারমাস আগে এ ঘটনাটি ঘরে উপজেলার বাউসা ইউনিয়নের ধন্দহ বিনিময় পাড়া গ্রামে।

 

 

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার বাউসা ইউনিয়নের ধন্দহ বিনিময় পাড়া গ্রামের মৃত বদর আলীর ছেলে মোজাহার আলী (৬৫) প্রায় চারমাস পূর্বে একই গ্রামের এক কিশোরী মাঠে গরুর জন্য ঘাস কাটতে গেলে তাকে জোর পুর্বক ধর্ষণ করে। এরপর কথাটা কাওকে না বলার জন্য প্রানে মেরে ফেলার হুমকি দেন। নিরুপায় হয়ে ভুক্তভোগী কিশোরী বিষয়টা গোপন রাখে।

 

এদিকে ধর্ষিত কিশোরীর পেটে বাচ্চা এলে তার পরিবারের লোকজন বিষয়টি জেনে যান। এরপর ঐ কিশোরীকে তার বাবা-মা ডাক্তারের কাছে নিয়ে পরীক্ষ করলে কর্তব্যরত চিকিৎসক তাকে চার মাসের অন্ত:সত্তা বলে জানিয়ে দেন। সেই সাথে বিষয়টি পুলিশকে জানানোর নির্দেশ দেন। নিরুপায় হয়ে তার বাবা-মা বাঘা থানায় এসে বিষয়টি অবগত করলে এ ঘটনায় একটি মামলা হয় এবং রাতে ধর্ষক মোজাহার আলীকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ ।

 

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) খাইরুল ইসলাম জানান, এ ঘটনায় একটি মামলা হওয়ার পরক্ষনে আমরা অভিযুক্ত আসামী মোজাহার আলীকে আটক করেছি। জিজ্ঞাসাবাদে তিনি ঘটনার দায় স্বীকার করেছেন। শনিবার সকালে তাকে জেল হাজতে প্রেরণ করা হবে। আর এই মুহুর্তে ভিকটিমকে রামেক হাসপাতালের ওয়ান-ষ্টপ ক্রাইসিস-সেন্টার-(ওসিসি)তে ভর্তি রাখা হয়েছে।

সানশাইন/ শামি


প্রকাশিত: অক্টোবর ৬, ২০২৩ | সময়: ৬:২১ অপরাহ্ণ | Daily Sunshine