চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক গালিভ খাঁনকে সম্মাননা প্রদান

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁনকে সম্মানা প্রদান করা হয়েছে। স্থানীয় সরকার প্রতিষ্ঠানসমূহ শক্তিশালীকরণ কার্যক্রমে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ তাকে এই সম্মাননা প্রদান করা হয়।
এ উপলক্ষে সোমবার রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী বিভাগীয় কমিশনার জি এস এম জাফরউল্লাহ জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁনের হাতে সম্মাননা স্মারক, ক্রেস্ট ও সনদ তুলে দেন।
উল্লেখ্য, ২০২২ সালের ১৩ জানুয়ারি চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব নেয়ার পর থেকেই মাদক নিয়ন্ত্রণ, বাল্যবিয়ে প্রতিরোধ, শিক্ষার মানোন্নয়ন, জন্ম-মৃত্যু নিবন্ধন সহ বিভিন্ন কর্মসূচি বাস্তবায়নে কাজ শুরু করেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন।
এছাড়া তিনি স্থানীয় সরকারের কার্যক্রমকে অন্তর্ভুক্তিমূলক উন্নয়ন প্রচেষ্টায় এক নতুন ধারার সূচনা করেন। উদ্ভাবনী ধারণার মাধ্যমে চাঁপাইনবাবগঞ্জের স্থানীয় সরকার প্রতিষ্ঠানসমূহকে অধিক কার্যকর ও শক্তিশালী করতে তিনি স্থানীয় সরকার পুরস্কার ঘোষণা করেন।
স্থানীয় সরকারের কাজগুলো সঠিকভাবে বাস্তবায়ন করতে জনপ্রতিনিধি সহ সংশ্লিষ্টদের প্রশিক্ষণও দেন তিনি। একাজে সাফল্যও অর্জিত হয়।
এ কার্যক্রমে বিশেষ অবদান ও সাফল্যের স্বীকৃতিস্বরূপ রাজশাহী হতে ২০২২-২৩ অর্থবছরের জন্য চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁনকে এই সম্মাননা প্রদান করা হলো।


প্রকাশিত: জুলাই ১৮, ২০২৩ | সময়: ৫:৫৭ পূর্বাহ্ণ | সুমন শেখ