সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে বহুতল ভবনের ফ্ল্যাটে অগ্নিকান্ড, ১০ লাখ টাকার ক্ষতি

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীর সাগরপাড়া এলাকার একটি ১০ তলা ভবনের ৬ষ্ঠ তালার একটি ফ্ল্যাটে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার ভোররাতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এসময় ৭ম তলা থেকে ১০ তালা পর্যন্ত ফ্ল্যাটের বাসিন্দারা আটকে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের উদ্ধার করে। এ অগ্নিকান্ডের ঘটনায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দফতরের সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রউফ জানান, নগরীর সাগরপাড়া বটতলা এলাকার একটি ১০তলা ভবনের ৬ষ্ঠ তলার সেলিনা খানের ফ্ল্যাটে বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে বেডরুমে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। প্রাথমিক পর্যায়ে ফ্ল্যাটের বাসিন্দারা আগুন নিয়ন্ত্রনে চেষ্টা করে ব্যার্থ হলে আগুন গোটা ফ্ল্যাটে ছড়িয়ে পড়ে। এসময় ৬ষ্ঠ তলার একটি ফ্ল্যাটসহ ৭ম থেকে ১০ তলার ফ্ল্যাটের ৩২ জন বাসিন্দা আটকা পড়েন। তাদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।
ভোর ৪ টা ৫০ মিনিটের দিকে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দফতরের একটি দল ঘটনাস্থলে পৌছে আটকে পড়াদের উদ্ধার করে ও অগ্নিনির্বাপন করে। ভোর ৫টা ৪০মিনিটে আগুন নিয়ন্ত্রনে আসে। তবে ভবনে একটি মাত্র সিড়ি হওয়ায় আটকে পড়াদের উদ্ধার করতে বেগ পেতে হয়। এই ঘটনায় ঘরে থাকা এসি, খাট, ডাইনিং টেবিল, ফ্যানসহ বিভিন্ন আসবাবপত্র পুড়ে যায়। এতে প্রায় ১০লাখ টাকার ক্ষতি হয়েছে।


প্রকাশিত: মার্চ ১১, ২০২৩ | সময়: ৬:২৪ পূর্বাহ্ণ | সুমন শেখ