সর্বশেষ সংবাদ :

রাবির তাপসী রাবেয়া হলে পুনর্মিলনী অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) তাপসী রাবেয়া হলে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী বৃহস্পতিবার হল চত্বরে অনুষ্ঠিত হয়। এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার এবং বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক মো. সুলতান-উল-ইসলাম, উপ-উপাচার্য অধ্যাপক মো. হুমায়ুন কবীর। পুনর্মিলনীর আহ্বায়ক শ্যামলী সুলতানার সভাপতিত্বে এই আয়োজনে অন্যদের মধ্যে হল প্রাধ্যক্ষ অধ্যাপক মোছা. ফেরদৌসী বেগম বক্তৃতা করেন।
অনুষ্ঠানে উপাচার্য তাঁর বক্তব্যে বলেন, পুনর্মিলনী এমন এক আয়োজন যা প্রাক্তন শিক্ষার্থীদের সাথে বিশ্ববিদ্যালয়ের সেতুবন্ধ গড়ে তোলে। সেই নিরীখে এই পুনর্মিলনী তাপসী রাবেয়া হল তথা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাথে এর প্রাক্তন শিক্ষার্থীদের যে সেতুবন্ধ প্রসারিত করবে তা সামগ্রিকভাবে হল ও বিশ্ববিদ্যালয়ের উন্নয়নেও অবদান রাখবে। তাপসী রাবেয়া হলের প্রাক্তন শিক্ষার্থীদের এই পুনর্মিলনী বিশ্ববিদ্যালয়ের অন্যান্য হলের শিক্ষার্থীদেরও অনুপ্রাণিত করবে বলে উপাচার্য আশাবাদ ব্যক্ত করেন।
পুনর্মিলনীতে হলের প্রায় ৮০০ প্রাক্তন শিক্ষার্থী অংশ নেন। অনুষ্ঠানে অন্যান্য হল প্রাধ্যক্ষ, আবাসিক শিক্ষক প্রমুখ উপস্থিত ছিলেন।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৩ | সময়: ৬:১১ পূর্বাহ্ণ | সুমন শেখ