বিপুল টাপেন্টাডলসহ রিপ্রেজেন্টেটিভ গ্রেফতার

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে মাদকদ্রব্য হিসাবে ব্যবহৃত বিক্রয় নিষিদ্ধ এক হাজার একশ’ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট ও একটি মোটরসাইকেলসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।
সোমবার সকালে র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের পক্ষ থেকে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এসব তথ্য জানানো হয়। এর আগে রোববার রাতে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতাররা হলেন জেলার গুরুদাসপুর উপজেলার চাঁচকৈড় বাজারের মৃত ছামসুল আলমের ছেলে ও চাঁচকৈড় বাজারের আল আমিন ড্রাগ হাউজের কর্মচারী সুরুজ মিয়া ও রংপুরের কাউনিয়া থানার নাজিরদহ গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে ও ইনসেপ্টা ওষুধ কোম্পানী বিক্রয় প্রতিনিধি শাহীন মিয়া।
র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার ফরহাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় অভিযান চালায়। অভিযানকালে মোটরসাইকেল আরোহী দুই ব্যাক্তিকে সন্দেহ হওয়ায় তাদের থামানো হয়।
এ সময় তাদের তল্লাশি করে ১১০০ পিস ট্যাপেন্ডাল ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে তাদের ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে তাদেরকে থানায় সোপর্দ করা হয়েছে।


প্রকাশিত: জুন ১৩, ২০২৩ | সময়: ৫:৪২ পূর্বাহ্ণ | সুমন শেখ