প্রেসিডিয়াম সদস্য হওয়ায় মেয়র লিটনকে বিএমডিএ’র শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য নির্বাচিত হওয়ায় রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন ও অভিনন্দন জানিয়েছেন রাজশাহীর বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডিএ) কর্মকর্তা/কর্মচারীরা। বৃহস্পতিবার সন্ধ্যায় নগর ভবন মেয়র দপ্তরকক্ষে দ্বিতীয় বারের মতো বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য পদে নির্বাচিত হওয়ায় বিএমডিএ’র চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য বেগম আখতার জাহানের নেতৃত্বে এ ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।
এরপরে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বেগম আখতার জাহানের মধ্যে মতবিনিময় অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক জনাব আব্দুর রশীদ, বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ (বিএমডিএ) অতি: প্রধান প্রকৌশলী শামসুল হোদা, তত্ত্বাবধায়ক প্রকৌশলী শরীফুল হক, বিএমডিএ’র সচিব শরিফ আহম্মেদ, নির্বাহী প্রকৌশলী নাজমুল হুদা, নির্বাহী প্রকৌশলী শিবির আহমেদ, নির্বাহী প্রকৌশলী রেজাউল করিম, প্রকৌশলী রুবিনা খাতুন, রসায়নবিদ কাজী শামীম আরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ২৪ ডিসেম্বর বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনের দ্বিতীয় পর্বে দ্বিতীয়বারের মতো আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য হিসেবে এএইচএম খায়রুজ্জামান লিটনের নাম ঘোষণা করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এদিকে, ১ জানুয়রি রাতে গণভবনে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে দলের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে সাংবাদিকদের কাছে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য পদে নতুন চার মুখ এনে আরও ২৭ জনের নাম ঘোষণা করা হয়েছে দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এতে দ্বিতীয় বারের মতো বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য হন বিএমডি’র চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য বেগম আখতার জাহান।


প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২৩ | সময়: ৪:৫৩ পূর্বাহ্ণ | সুমন শেখ