সর্বশেষ সংবাদ :

পৃথিবীর অনেক দেশের চেয়ে বাংলাদেশ ভালো অবস্থানে আছে : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার, বাঘা : পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি বলেনেছে, পৃথিবীর অনেক দেশের চেয়ে বাংলাদেশ অর্থনৈতিকভাবে ভালো অবস্থানে আছে। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দীপ্তপায়ে এগিয়ে যাবে বাংলাদেশ।
শনিবার সকালে রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার ১৩টি উন্নয়নমূলক কাজের ফলক উন্মোচন পরবর্তী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
বেলা সাড়ে ১১ টায় আড়ানী ঈদগাহ মাঠে পৌর মেয়র মুক্তার আলীর সভাপতিত্বে আয়োজিত সভায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, আজকে আড়ানী পৌর সভায় প্রায় সাড়ে ১৩ কোটি টাকা ব্যায়ে বিভিন্ন উন্নয়ন মূলক কাজের ফলক উন্মোচন করা হলো। সামনে কুয়েত ফান্ড থেকে আরো ৩৫ কোটি টাকার প্রকল্প প্রক্রিয়াধীন।
শাহরিয়ার আলম বলেন, বিএনপির সাধারণ সম্পাদক বলেছেন তারা এই সরকার আমলে নির্বাচনে যাবে না। তিনি ফখরুলকে উদেশ্য করে বলেন, বাংলাদেশের মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলবেন না। আপনারা অস্ত্রহাতে নিয়ে রাজনীতি করেন। বন্দুকের নল দিয়ে আপনাদের রাজনীতি শুরু। তবে সেই দিন শেষ। এখন মানুষ বুঝতে শিখেছে। আপনাদের সহোদর পাকিস্থান তারাও এখন ভালো নেই। জনগণ যদি পাশে থাকে আমরা কোন অন্যায়কে ছাড় দেব না। তিনি দেশের উন্নয়নে আগামী জাতীয় নির্বাচনে আবারও নৌকায় ভোট আহ্বান করেন।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাঘা উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতার, আড়ানী পৌরসভার সহকারী প্রকৌশলী শহিদুল ইসলাম, পৌর আ’লীগের সভাপতি মতিউর রহমান মতি, সাধারণ সম্পাদক রিবন আহাম্মেদ বাপ্পি প্রমুখ।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৩ | সময়: ৭:১০ পূর্বাহ্ণ | সুমন শেখ