রাজশাহী কলেজে শতভাগ পাশ

স্টাফ রিপোর্টার

রাজশাহী কলেজে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী পরীক্ষার্থীর সংখ্যা ছিল ৪৭০ জন। কলেজের পাশের হার শতভাগ। ৪৭০ জন পরীক্ষার্থীর মধ্যে এ+ ৪৫৩ জন এবং এ ১৭ জন। বিজ্ঞান শাখার ২৭৬ জনের মধ্যে ২৭৬ জনই এ+, মানবিক শাখায় ১০৪ জনের মধ্যে ৯৯ জন এ+ ও ৫ জন এ, ব্যবসায় শিক্ষা শাখায় ৯০ জনের মধ্যে ৭৮ জন এ+ এবং ১২ জন এ গ্রেড অর্জন করেছে। এ ফলাফলে সন্তোষ প্রকাশ করেছেন কলেজ প্রশাসন, শিক্ষকমণ্ডলী, অভিভাবক ও শিক্ষার্থীসহ সকল অংশীজন। ফলাফল প্রকাশ অনুষ্ঠানটি শিক্ষার্থীদের উপস্থিতিতে কলেজের প্রশাসন ভবনের সামনে থেকে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রোনিক মিডিয়ায় সরাসরি সম্প্রচার করা হয়।

 

ফলাফল প্রকাশের সময় উপস্থিত ছিলেন অধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেক, উপাধ্যক্ষ প্রফেসর মোহাঃ ওলিউর রহমান, প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান, শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর আব্দুল্লাহ আল মাহমুদ, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক মণ্ডলী, সুধীবৃন্দ, অভিভাবকবৃন্দ, সাংবাদিক, শিক্ষার্থী ও কর্মচারিবৃন্দ।

 

 

প্রকাশিত ফলাফলে অধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেক সন্তোষ প্রকাশ করে এ সাফল্যের অংশীদার শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক, কর্মচারি সকলকে শুভে”ছা ও অভিনন্দন জানান এবং শিক্ষার্থীরা উ”চ শিক্ষা গ্রহণ শেষে মানবিক ও সুনাগরিক হয়ে দেশ ও জাতির কল্যাণে আত্মনিয়োগ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন। পরিশেষে অধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেক ও উপাধ্যক্ষ প্রফেসর মোহাঃ ওলিউর রহমান উপস্থিত সকল শিক্ষার্থী ও অভিভাবকদের মিষ্টি মুখ করান। ফলাফল প্রকাশ অনুষ্ঠানটি মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড. নিতাই কুমার সাহা সঞ্চালনা করেন।

সানশাইন / শামি


প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২৩ | সময়: ৯:৪১ অপরাহ্ণ | Daily Sunshine