জান্নাতুল বাক্কী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার তাফসীরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি

রাজশাহী মহানগরীর ২৮ নং ওয়ার্ড কাজলা সাকোঁপাড়া গোরস্থান সংলগ্ন জান্নাতুল বাক্কী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার উন্নয়ন কল্পে প্রথম বার্ষিকী তাফসীরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বাদ আসর থেকে রাত ১২টা পর্যন্ত তাফসীরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত হয়।

মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার। মুফতি নূর মোহাম্মাদ সাহেব দাঃ বাঃ সভাপতিত্বে তাফসীরুল কোরআন মাহফিলে আলোচনা পেশ করেন আলহাজ্ব হাফেজ মাওলানা মুফতি হাবিবুর রহমান কাসেমী, আলহাজ¦ কারী মাওলানা উসমান গনি যুক্তিবাদী, হাফেজ মাওলানা মুরশিদ আলম সহ দেশ বরেন্য ওরামায়ে কেরামগণ।

তাফসীরুল কোরআন মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাসিকের ২৮ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আশরাফুল হাসান বাচ্চু, ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর তরিকুল আলম পল্টু, ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর আরমান আলী, ২৯ নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদ রানা শাহিন, বিশিষ্ট শিল্পপতি মোঃ হাসেন আলী, বিশিষ্ট ব্যবসায়ী আনোয়ার হোসেন ও বিএসসি ইঞ্জিনিয়ার মোঃ শপিকুল ইসলাম। অন্যান্যদের মধ্যে জান্নাতুল বাক্কী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার সভাপতি মোঃ আজিজুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশিদ, মাদ্রাসা ও এতিমখানার সহ-সভাপতি ও ২৮ নং ওয়ার্ড ৪ নং মহল্লা কমিটির সভাপতি আমজাদ আমজাদ আলী রসুল, মাদ্রাসা ও এতিমখানার যুগ্ম সাধারণ সম্পাদক ও ২৮ নং ওয়ার্ড যুবলীগের সদস্য মোঃ আব্দুল্লাহ আল মুরাদ, ২৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য মোঃ সোহরাব হোসেন জুয়েলসহ কমিটির সকল পর্যায়ের নেতৃবৃন্দ এবং স্তানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও ধর্মপ্রাণ মুসল্লিবৃন্দ উপস্থিত ছিলেন।


প্রকাশিত: নভেম্বর ১২, ২০২২ | সময়: ৯:২৯ অপরাহ্ণ | Daily Sunshine