সর্বশেষ সংবাদ :

নগর যুবলীগের সভাপতি রমজান আলীর মাতৃবিয়োগ

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি রমজান আলীর মাতা মাবিয়া বেগম শনিবার(৩০ জুলাই) বেলা ১১টায় বার্ধ্যজনিত কারনে শিরইল নিজস্ব বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)। মৃত্যুকালে তার বযস হয়েছিল ৭৫ বছর। বাদ মাগরিব গোরহাঙ্গা জামে মসজিদ প্রাঙ্গনে নামাজে জানাজা শেষে গোরহাঙ্গা কবরস্থানে দাফন করা হয়। নামাজে জানাজায় বাংলাদেশ আওয়ামী লীগের প্রেডিয়াম সদস্য ও নগর পিতা এএইচএম খায়রুজ্জামান লিটনসহ জেলা ও মহানগর আওয়ামী লীগের বিভিন্ন পদের নেতৃবৃন্দ, গন্যমান্য ব্যাক্তিবর্গ অংশ নেন। তার মৃত্যুকে রাজশাহী সিটি করপোরেশনের মেয়রসহ বিভিন্ন ব্যক্তি ও সংগঠন শোক জানিয়েছে।
মেয়র লিটন: গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। শনিবার এক শোক বার্তায় এই শোক প্রকাশ করেন মেয়র।
শোক বার্তায় রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
নগর আ’লীগ: শোক জানিয়েছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল ও সাধারণ সম্পাদক ডাবলু সরকার।
শনিবার শোকবার্তায় নেতৃদ্বয় মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
জেলা যুবলীগ: শোক জানিয়েছেন জেলা যুবলীগের সভাপতি আবু সালহ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেন মিলন।
রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা: তার মৃত্যুতে রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে সহ-সভাপতি মাহফুজুল আলম লোটন, মহানগর আওয়ামী লীগ ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সহ-সভাপতি মোস্তাক হোসেন, সাধারণ সম্পাদক ওয়াহেদুন নবী, অতিরিক্ত সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতন, যুগ্মসম্পাদক(প্রশাসন) নাজমীর আহমেদ আমান, যুগ্ম-সম্পাদক(ক্রীড়া) রাসেল জামান ও কোষাধ্যক্ষ মোঃ জিয়া হাসান আজাদ হিমেল পৃথক পৃথক শোক বার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদন জ্ঞাপন করেন।
জানাযা নামাজ অনুষ্ঠিত : এদিকে রাজশাহী মহানগর যুবলীগ সভাপতি মোঃ রমজান আলীর মাতা মাবিয়া বেগম এর জানাযা নামাজ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বাদ মাগরিব শহীদ এএইচএম কামারুজ্জামান চত্বরে মরহুমার জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। জানাযা নামাজে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
জানাযা নামাজে আরো উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও গণমান্য ব্যক্তিবর্গসহ সর্বস্তরের জনসাধারণ।
উল্লেখ্য, মাবিয়া বেগম শনিবার বেলা সাড়ে ১১টায় বার্ধক্য জনিত কারণে নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)। তার বয়স হয়েছিল (৭৫)।


প্রকাশিত: জুলাই ৩১, ২০২২ | সময়: ৪:১৮ পূর্বাহ্ণ | সুমন শেখ