সর্বশেষ সংবাদ :

নিয়ামতপুর আ’লীগের ৪০ বছরের সভাপতি এনামুল হক আর নেই

নিয়ামতপুর প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরের প্রবীন আওয়ামী লীগ নেতা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একনিষ্ঠ কর্মী নিয়ামতপুর উপজেলার পর পর প্রায় ৪০ বছরের সাবেক সভাপতি, দুইবারের সাবেক উপজেলা চেয়ারম্যান, বিশিষ্ট ব্যবসায়ী, সৎ ও নিষ্ঠাবান ব্যক্তিত্ব এনামুল হক (৭৩) ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি.. রাজিউন)। শুকবার ৫ আগষ্ট সন্ধ্যে ৫.৪৫ মিনিটে ভারতে মুম্বে টাটা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।
এনামুল হক ব্লাড, ক্যান্সার, ডায়াবেটিকসসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। এদিকে প্রবীণ আওয়ামী লীগ নেতা, শিক্ষানুরাগী ও সাবেক জনপ্রতিনিধি এনামুল হকের মৃত্যুতে নিয়ামতপুরে উপজেলার রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ব্যক্তিবর্গ তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। মৃত্যুকালে তিনি এক ছেলে, এক মেয়ে, স্ত্রীসহ অনেক গুনগ্রাহী রেখে গেছেন।
এনামুল হকের ছোট ভাই সফিউল হক বাবু বলেন, সব ঠিকঠাক থাকলে শনিবার সকালে বাংলাদেশের উদেশ্যে রওনা দিতে পারবেন। আসতে আসতে সন্ধ্যে হয়ে যেতে পারে। রবিবার যে কোন সময় পারিবারিক গোরস্থানে দাফন করা হবে। নির্দিষ্ট সময় পরে জানানো হবে।


প্রকাশিত: আগস্ট ৬, ২০২২ | সময়: ৫:৩৫ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর