চারঘাটে মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত

চারঘাট প্রতিনিধি

রাজশাহী চারঘাটে মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে শিক্ষার গুণগত মান উন্নয়নের লক্ষ্যে বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত,হয়েছে। বৃহস্পতিবার (৪ আগস্ট ) সকালের দিকে উপজেলা হলরুমে নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহরাব হোসেন এর সঙ্গে উপজেলা মাধ্যমিক স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের অংশগ্রহণে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জয়নাল আবেদীন ও উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ রাহিদুল ইসলাম, সহ বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ।

উপজেলা নির্বাহী অফিসার, মোঃ সোহরাব হোসেন তার বক্তব্যে শিক্ষা খাতে সরকারের বিভিন্ন উন্নয়ন পরিকল্পনা এবং এসডিজি লক্ষ্যমাত্রা-০৪ বাস্তবায়নে গৃহীত কার্যক্রমে শিক্ষকদের ভূমিকার কথা উল্লেখ করেন এবং সেই মোতাবেক সরকারি নির্দেশনা মেনে সকলকে আন্তরিকতার সাথে কাজ করার আহ্বান জানান, তিনি আরো বলেন যে, কাজ করার প্রবল ইচ্ছা শক্তিই মানুষকে দক্ষ করে তুলে। অর্থাৎ নিজেদের দক্ষতা বৃদ্ধি করে দক্ষ মানবসম্পদ তৈরিতে কার্যকর ভূমিকা পালন করার মাধ্যমে সুখী সমৃদ্ধ উন্নত বাংলাদেশ বিনির্মাণে সহযোগীতা করার আহবান জানান।এছাড়া শিক্ষকদের সেই দক্ষতার ছোঁয়ায় আগামির শিক্ষার্থীরা গড়ে উঠবে ৩য় ও ৪র্থ শিল্প বিপ্লবের উপযোগী দক্ষ মানবসম্পদ হয়ে এই আশাবাদ ব্যক্ত করেন।


প্রকাশিত: আগস্ট ৪, ২০২২ | সময়: ৮:১১ অপরাহ্ণ | Daily Sunshine