সর্বশেষ সংবাদ :

নওগাঁর ইটভাটায় টমটম চালকের গলাকাটা লাশ

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় অতুল কুমার সরকার (৪০) নামে এক ব্যাটারি চালিত টমটম চালকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার সকালে নওগাঁ পৌরসভার নওগাঁ-সান্তাহার বাইপাস সড়কের নলগড়া এলাকার আজাদের ইটভাটার থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। অতুল নওগাঁ পৌরসভার সুলতানাপুর মঠের ঘাট এলাকার অভয় চন্দ্রের ছেলে।
অতুলের লাশ উদ্ধার হওয়ার স্থান থেকে কিছু দূরে তার ইজিবাইকটি উদ্ধার করে পুলিশ। তবে সেই ইজিবাইকে কোনো ব্যাটারি পাওয়া যায়নি। পুলিশের ধারণা, ইজিবাইকের ব্যাটারি ছিনতাই করার উদ্দেশ্যে হত্যাকারীরা অতুলকে হত্যা করে।
নিহতের ভাই রঞ্জিত সরকার জানান, আমার ভাই পেশায় টমটম চালক। প্রতিদিনের মত রবিবার বিকেল ৪টার দিকে টমটম নিয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর রাত ১২টা পর্যন্ত বাড়ি না ফিরলে আমার বৌদি ঘুমিয়ে যায়। ভোরে বৌদি আমাকে ডেকে বলে তোমার ভাই তো আজকে রাতে বাড়িতে আসেনি। তখন তাকে মোবাইলে ফোন দিলে মোবাইল বন্ধ দেখায়। এছাড়াও বিভিন্ন জায়গায় খুঁজ খবর নেওয়া হলে কোন সন্ধান পাওয়া যায়না।
তিনি আরও বলেন, যেহেতু আমার ভাই টমটম ভাড়া নিয়ে চালায় তখন আমি ওই টমটমের গ্যারেজে গিয়ে খুঁজ নিতেই মালিকের কাছে ফোন আসে যে আপনার একটি টমটম পড়ে আছে। তখন সেখানে গিয়ে দেখি আমার ভাইকে বিভিন্ন জায়গায় আঘাত করে মেরে ফেলা হয়েছে। আমার ধারনা পরিচিত কেউ পরিকল্পিত ভাবে এই ঘটনা ঘটিয়েছে। আমরা এর সুষ্ঠ বিচার চাই।
নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের নওগাঁ সদর মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ইজিবাইকের ব্যাটারি ছিনতাই করার উদ্দেশ্যে তাকে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় একটি মামলা হয়েছে।


প্রকাশিত: মে ২৩, ২০২৩ | সময়: ৫:৩৭ পূর্বাহ্ণ | সুমন শেখ