মাদক ব্যবসায়ীর হাসুয়ায় পুলশি সদস্য যখম, গ্রফেতার ১

স্টাফ রিপোর্টার

রাজশাহীতে মাদক বিরোধী অভিযানে মাদক ব্যবসায়ীর হাসুয়ার আঘাতে আরএমপির গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের আতিকুল ইসলাম নামের এক সদস্য যখম হয়েছেন। এসময় আসামী আমিনুর রহমানকে (২৬) গ্রেফতার করা হয়।

রোববার (১৩ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে নগরীর তালাইমারী এলাকায় অভিযান পরিচালনার সময় এমন ঘটনা ঘটেছে বলে জানিয়েছে গোয়েন্দা শাখা পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষ।

আসামী আমিনুর রহমানকে (২৬)

 

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মহানগর গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. আরেফিন জুয়েল।

তিনি বলেন, রাজশাহী নগরীতে মাদকের জন্য চিহ্নিত স্পট হিসেবে পরিচিত পঞ্চবটি, তালাইমারী, কাজলা ও বিনোদপুর এলাকা। এসব এলাকায় সোর্সের তথ্য পেয়ে নিয়মিত রুটিন অভিযান পরিচালনা করা হয়।  রোববার গোপন সংবাদের ভিত্তিতে নগরীর তালাইমারী এলাকায় আমিনুর নামের এক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে এসআই সাইদুজ্জামান ও এসআই সামিনুরের নেতৃত্ত্বে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে আমিনুরের কাছে ৫ বোতল ফেন্সিডিল ও প্রায় ১০ থেকে ১২ গ্রাম (অনুমানের ভিত্তিতে বলেছেন) হেরোইন জব্দ করা হয়। অভিযুক্তকে হ্যান্ডকাফ পরানোর পর সে তার পাশে থাকা একটি হাসুয়া নিয়ে পাশে থাকা ডিবি সদস্য আমিনুলকে হাতে ও মাথায় আঘাত করে পালানোর চেষ্টা করে। এতে আমিনুরের হাতে ও মাথায় গুরুতর যখম হয়। পরে তাকে দ্রুত ঘটনাস্থল থেকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ২৪ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়।

তিনি বলেন, চিকিৎসকরা কন্সটেবল আমিনুলের দ্রুত প্রয়োজনীয় চিকিৎসা সেবা দিয়ে ২৪ নম্বর ওয়ার্ডে ভর্তি করেছেন। আপাতত তিনি মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন।

আসামীর বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, তালাইমারীর আমিনুর একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। এর পূর্বেও কয়েকটি মাদক মামলা তার বিরুদ্ধে রয়েছে। বর্তমানে আসামীর বিরুদ্ধে একটি মাদক ও অপরটি পুলিশ সদস্যকে হত্যার উদ্দেশ্যে হাসুয়ার আঘাতের দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সানশাইন/টিএ


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২২ | সময়: ৬:২৫ অপরাহ্ণ | সুমন শেখ

আরও খবর