বদলগাছীতে অক্সফোর্ড মডেল স্কুলে অভিভাবক সমাবেশ

বদলগাছী প্রতিনিধি: নওগাঁর বদলগাছীতে অক্সফোর্ড মডেল স্কুলের অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ও পুরুস্কার বিতরণ করা হয়েছে। গত ২৮ ফেব্রুয়ারি বেলা ১১টায় উপজেলা ডাকবাংলো হলরুমে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন অক্সফোর্ড মডেল স্কুলের পরিচালক ও প্রেসক্লাব বদলগাছীর সাধারণ সম্পাদক হাফিজার রহমান।
প্রধান অতিথি ছিলেন বদলগাছী সরকারী মডেল প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোজাহারুল ইসলাম। বিশেষ অতিথি শেরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক নারায়ণ চন্দ্র, প্রেসক্লাব বদলগাছীর সভাপতি ফজলে মওলা।
অভিভাবকদের মধ্যে শাপলা, ঝুমুর, হাসনা হেনা, বিলকিস, জাকিয়া সুলতানা, শারমিন আকতার সহ অনেকে বিভিন্ন পরামর্শ মূলক বক্তব্য রাখেন। শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন অক্সফোর্ড মডেল স্কুলের প্রধান শিক্ষক শাম্মী আক্তার, সহকারী প্রধান শিক্ষক আবু সালেক প্ররামানিক, সহকারী সিনিয়র শিক্ষক রুবী বেগম, শিউলি আকতার, সুমাইয়া তানজিলা সুরভী, আসমা খাতুন, আরাফাত হোসেন সাধীন, সঞ্চালনায় ছিলেন শাহ নেওয়ার রিসালাত।
অক্সফোর্ড মডেল স্কুলের সরকারী ভাবে ২১ ফেব্রুয়ারি চিত্রাংকন ও কবিতা আবৃত্তিতে ১৩টি বিদ্যালয়ের মধ্যে প্রথম স্থান অর্জন করেছেন অক্সফোর্ড মডেল স্কুলের তিনজন শিক্ষার্থী। তাদেরকে ব্যক্তিগতভাবে অক্সফোর্ড মডেল স্কুলের পরিচালক হাফিজার রহমান পুরস্কৃত করেন। তিনি বলেন আগামীতে সরকারী, বেসরকারী সকল ধরনের প্রতিযোগিতায় অংশগ্রহণে যারা জয়ী হবে তাদেরকে স্কুলের তরফ থেকে আলাদাভাবে পুরস্কৃত করা হবে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৯, ২০২৪ | সময়: ৫:২৭ পূর্বাহ্ণ | সুমন শেখ