মান্দায় একব্যাগ ফেনসিডিল লুট

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় শতাধিক বোতল ফেনসিডিল হরিলুট হয়েছে বলে জানা গেছে। বুধবার সকালে নওগাঁ-রাজশাহী মহাসড়কের সবাইহাট বাসস্ট্যাণ্ড এলাকায় ফেনসিডিল হরিলুটের এ ঘটনা ঘটে।
এদিকে দুর্ঘটনার পর পরই মাদক বহনের কাজে ব্যবহৃত এ্যাপাচি মোটরসাইকেলটি ফেলে পালিয়ে যায় দুই যুবক। সংবাদ পেয়ে তেঁতুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোখলেছুর রহমান কামরুল গ্রাম পুলিশের সহায়তায় এক বোতল ফেনসিডিল সহ মোটরসাইকেলটি উদ্ধার করে হেফাজতে নেন। পরে থানা পুলিশ সেটি জব্দ করে।
নাম প্রকাশ না করার শর্তে বাসস্ট্যাণ্ড এলাকার দোকানিরা জানান, বুধবার সকাল ৭টার দিকে সাবাইহাট বাসস্ট্যাণ্ড এলাকায় একটি মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হয়।
এসময় মোটরসাইকেলে থাকা একটি ব্যাগ থেকে বিপুল পরিমাণ ফেনসিডিলের বোতল রাস্তায় ছড়িয়ে পড়ে। উপস্থিত লোকজন চোখের নিমিষেই সেগুলো কুড়িয়ে পকেটস্থ করে।
প্রত্যক্ষদর্শী জামাল হোসেন বলেন, ‘সকালে মাছ বিক্রির জন্য আমি সাবাই আড়তে গিয়েছিলাম। মাছবাজারে অনেক লোকের সমাগম ছিল। হঠাৎ রাজশাহীগামী দ্রুতগতির একটি মোটরসাইকেল রাস্তায় ছিটকে পড়লে ফেনসিডিলের বোতলগুলো ছড়িয়ে ছিটিয়ে যায়। এসময় সেগুলো কুড়িয়ে প্রকাশ্যে অনেকেই সেবন করেন।’
বাসস্ট্যাণ্ডের চেইন মাস্টার তোফায়েল আহমেদ বিপ্লব বলেন, ফেনসিডিল হরিলুটের কিছু পর অপরিচিত দুই যুবক এসে দুর্ঘটনায় খোয়া যাওয়া ১০০ বোতল ফেনসিডিল ও একটি স্মার্টফোনের খোঁজ করেন। কিছু সময় অবস্থানের পর বিভিন্ন রকম হুমকি ধামকি দিয়ে তারা সটকে পড়েন।
এ প্রসঙ্গে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে একটি মোটরসাইকেল জব্দসহ ফেয়ারডিলের একটি বোতল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৩ | সময়: ৫:৪৬ পূর্বাহ্ণ | সুমন শেখ