সর্বশেষ সংবাদ :

নগরীতে পুলিশের অভিযানে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে পুলিশ অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে। বৃহস্পতিবার নগরীর শাহ মখদুম থানা পুলিশের একটি দল বোয়ালিয়া থানার গৌরহাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃতরা হলো- কিশোর গ্যাংয়ের সদস্যরা হলো রহিদুল ইসলাম (২০), রবিন (১৯), নাসির (১৯), রকি আহমেদ শিমুল (১৯) ও ফারহান আরাফাত (১৯)। রহিদুল ইসলাম রাজশাহী নগরীর শাহমখদুম থানার পবা নতুনপাড়ার মৃত মোহাম্মদ আলীর ছেলে, রবিন চন্দ্রিমা থানার ছোনবনগ্রামের রিপনের ছেলে, নাসির আসাম কলোনীর মৃত জলিলের ছেলে, রকি শাহমখদুম থানার পবা নতুনপাড়ার মৃত সাত্তারের ছেলে ও আরাফাত চন্দ্রিমা থানার আসাম কলোনী রবের মোড়ের দেলোয়ারের ছেলে।
নগর পুলিশ জানায়, গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে শাহ মখদুম থানা পুলিশের একটি দল থানা এলাকায় ডিউটি করছিলো। তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, শাহ মখদুম থানাধীন পবা নতুনপাড়া আরডিএ মাঠের সামনে গত ২৭ অক্টোবর আরাফাত ও তার বন্ধু সাব্বিরকে অপহরণ করে মারপিট করার ঘটনার সঙ্গে জড়িতরা বোয়ালিয়া থানার গৌরহাঙ্গা এলাকায় অবস্থান করছে।
এমন সংবাদের ভিত্তিতে নগরীর শাহ মখদুম থানা পুলিশের ওই দল রাত পৌনে ৯ টায় বোয়ালিয়া থানার গৌরহাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে রহিদুল ইসলাম, রবিন ও নাসিরকে গ্রেপ্তার করে।
অভিযানে রকি আহমেদ শিমুল ও ফারহান আরাফাতকে গ্রেপ্তার করা হয়। তারা পহেলা মার্চ শাহ মখদুম থানার মোড়ে জনৈক নূর জামানের মুরগির দোকানে মুরগি কেনাকে কেন্দ্র করে দোকানদার নূর জামানকে মারপিটের ঘটনার সঙ্গে জড়িত ছিল। গ্রেপ্তারকৃত আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: এপ্রিল ৬, ২০২৪ | সময়: ৫:৪২ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর