বাঘায় বঙ্গবন্ধুর জন্মদিনে ছাত্রলীগের ইফতার বিতরণ

স্টাফ রিপোর্টার,বাঘা :

রাজশাহীর বাঘায়  জাতির পিতা শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। রবিবার(১৭মার্চ) বিকেলে উপজেলার আমোদপুর শেখ রাসেল স্মৃতি সংঘের সামনে বাজুবাঘা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানজিম হাসান স্বদেশ এই ইফতার বিতরণের আয়োজন করেন।

 

 

 

 

 

এ সময় উপস্থিত ছিলেন বাজুবাঘা ইউনিয়ন আ’লীগের ১নং ওয়ার্ড সভাপতি সাইফুল ইসলাম, স্থানীয় আ’লীগ নেতা মসলেম উদ্দিন, আজাহার আলী , আকছেদ আলী, ইনতাজ আলী ,বঙ্গবন্ধু সৈনিক লীগ নেতা আইবুদ্দিন ও মোস্তাক আলী, যুবলীগ নেতা কামাল হোসেন, শাহিন হোসেন, শরিফ ইসলাম ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

 

তানজিম হাসান বলেন, বর্তমান সরকারের সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও চারঘাট-বাঘার উন্নয়নের রূপকার সংসদ সদস্য আলহাজ শাহরিয়ার আলম এমপি মহোদয়ের পক্ষ থেকে সাধারণ মানুষ ও দুই শতাধিক পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছি। তিনি আরো বলেন, আগামী ঈদ পর্যন্ত এই উপজেলার বিভিন্ন স্থানে ইফতার বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

এদিকে ছাত্রলীগের ইফতার বিতরণ করার মতো একটি মহৎ উদ্যোগ গ্রহণ করায় তাদের ধন্যবাদ জানানো সহ কৃতঙ্গতা প্রকাশ করেছেন এলাকার সাধারণ জনগণ উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল এবং ইউনিয়ন ও উপজেলা আওয়ামী লীগের অন্যান্য নের্তৃবৃন্দ।

সানশাইন / শামি


প্রকাশিত: মার্চ ১৭, ২০২৪ | সময়: ৭:৫০ অপরাহ্ণ | Daily Sunshine